ব্রেকিং:
পুলিশের অভিযানে নারী সহ পলাতক আসামি আটক এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় থানায় মামলা মামলা প্রতাহারের দাবীতে প্রাননাশের হুমকি বিশ্বরোডের ছন্দু ও বড় মিয়া হোটেলকে জরিমানা শত বছরের পুরোনো মদের কারখানা গুড়িয়ে দিয়েছে প্রশাসন আমানিয়া হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা আফ্রিকায় সন্ত্রাসীদের আগুনে কুমিল্লার যুবকের মৃত্যু ৬ জেলার ৪৯ জন করদাতাকে সম্মাননা নুসরাত হত্যার প্রধান আসামি এখন কুমিল্লা কারাগারে ট্রাক চাপায় এসআই নিহত নকলের দায়ে পরীক্ষার্থী, শিক্ষক ও ঝাড়ুদার বহিষ্কার ড্যান্ডি`তে আসক্ত নগরীর ছিন্নমূল পথশিশুরা ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৭২

করদাতাদের জাতীয় রাজস্ব বোর্ড হতে সম্মাননা প্রদান করা হবে

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

৬টি জেলার সর্বোচ্চ এবং দীর্ঘ সময়ব্যাপী কর প্রদানকারী সম্মানিত করদাতাদের জাতীয়রাজস্ব বোর্ড হতে সম্মাননা প্রদান করা হচ্ছে। কর অঞ্চল কুমিল্লার কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, লক্ষ্নীপুর, নোয়াখালী ও ফেনী জেলাসমূহের সম্মানিত করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান কুমিল্লায় ১৩ নভেম্বরে অনুষ্ঠিত হবে। এছাড়াও কুমিল্লার কান্দিরপাড়স্থ করভবন প্রাঙ্গনে ১৪ থেকে ১৭ নভেম্বর আয়কর মেলা ২০১৯ অনুষ্ঠিত হবে।

মেলায় সম্মানিত করদাতাগণ ২০১৯-২০ করবর্ষের আয়কর রিটার্ন জমা দিতে পারবেন, নতুন করদাতা গণ e-TIN নিবন্ধন ও বর্তমান করদাতাগণ পুন:নিবন্ধন করতে পারবেন, মেলায় স্থাপিত সোনালী, জনতা ও বেসিক ব্যাংকের বুথে আয়কর জমা দিতে পারবেন এবং করদাতাগণ কেরিটার্ন পূরণে সহায়তা করার জন্য মেলায় Help Desk থাকবে। এছাড়াও মেলায় মহিলা, মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও প্রবীণ করদাতাদের জন্য পৃথক কাউন্টার থাকবে (কুমিল্লা)।

একই সাথে ব্রাহ্মণবাড়িয়া (১৬-১৯ নভেম্বর), চাঁদপুর (১৬-১৯ নভেম্বর), লক্ষ্নীপুর (১৬-১৯ নভেম্বর), নোয়াখালী (১৫-১৮ নভেম্বর) এবং ফেনী (১৫-১৭ নভেম্বর) জেলাসমূহেও কর মেলা অনুষ্ঠিত হবে। এছাড়াও চৌদ্দগ্রাম, চৌমুহনী, আশুগঞ্জ এবং লাকসাম উপজেলায় যথাক্রমে ১৪-১৫, ১৮-১৯, ১৯-২০ ও ১৮-১৯ নভেম্বরে আয়কর মেলা আয়োজিত হচ্ছে। সকল জেলার আয়কর মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সাংসদ,বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, মেয়র, জেলা প্রশাসকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর