ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৩২

‘করোনা-বন্যাসহ সব প্রতিকূলতা মোকাবিলা করে যাচ্ছে সরকার’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

তিনি বলেন, ‘ঘূর্ণিঝড় আম্পানে আমরা ক্ষতিগ্রস্ত হয়েছিলাম। করোনার কারণে ক্ষতিগ্রস্ত হচ্ছি। এখন বন্যা শুরু হয়েছে। আপনারা আমাদের জন্যে দোয়া করবেন। দু’দিন পর আগস্ট মাস। যে মাসটি আমাদের বাঙালি জাতির জন্যে শোকের মাস। আপনারা জাতির পিতার জন্য দোয়া করবেন। শেখ হাসিনা সরকার সব প্রতিকূলতা মোকাবিলা করার চেষ্টা করে যাচ্ছেন। আপনারা তার জন্যে দোয়া করবেন। আমাদের সরকার যেন এই অবস্থা থেকে দ্রুত পরিত্রাণ পায়।’

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে নিরাপদ দূরত্ব বাজায় রেখে স্থানীয়দের মাঝে নগদ সহায়তা তুলে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি করোনায় সাময়িক কর্মহীন হয়ে পড়া বিভিন্ন কিন্ডারগার্টেনের শিক্ষক, প্রতিবন্ধী শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার পাঁচ শতাধিক সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা দেন তিনি। তিনি ৩৩২ জন কিন্ডারগার্টেন শিক্ষক এবং বিভিন্ন শ্রেণি-পেশার ১৭৮ জনের হাতে নগদ এক হাজার টাকা করে তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান জানান, প্রধানমন্ত্রীর দেওয়া তিন লাখ টাকা, ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির পক্ষ থেকে এক লাখ টাকা এবং ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদ্যসের সহধর্মিণী প্রফেসর ফাহিমা খাতুনের সংগঠন ‘পাশে আছি আমরা’ এর পক্ষ থেকে আরও এক লাখ টাকাসহ মোট ৫ লাখ টাকা ঈদের শুভেচ্ছাস্বরূপ সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। এছাড়া ৫৮ জন ক্রীড়াসেবীর মধ্যে ৬ লাখ ২৭ হাজার টাকা এবং ১৫৮ জন প্রতিবন্ধীর মাঝে ৮ লাখ ৬২ হাজার টাকা বিতরণ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারি চৌধুরী মন্টু, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া ও সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর