ব্রেকিং:
রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

“করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে ব্রাহ্মণপাড়ায়”

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১  

দ্রুত ছড়াচ্ছে করোনা ভাইরাস। বাড়ছে মৃত্যুর সংখ্যাও।  ভয়াবহ পরিস্থিতিতে ২য় ধাক্কায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা যে ভাবে বাড়ছে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। এ ভয়াবহ পরিস্থিতি ঠেকাতে সরকার আবারও ৫ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত ৭ দিনের লকডাউন ঘোষণা করেছে। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স এর মাধ্যমে গত ৭ দিনে ২২টি নমুনার মধ্যে ৫ জন ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এর মাধ্যমে পরীক্ষা করায় ২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এ নিয়ে গত ৭ দিনে ব্রাহ্মণপাড়ায় ৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। (৫ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত) পাওয়া রিপোর্টে দেখা যায় মোট ২২টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। সেখানে মোট ৭ জনের করোনা পজেটিভ এসেছে। তথ্যটি নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু হাসনাত মো: মহিউদ্দিন মুবিন।

তিনি বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস দিন দিন বেড়েই চলছে। আমাদের আরও সচেতন হতে হবে। অতি দ্রুত ছড়িয়ে পড়া ভাইরাস এটি। সংক্রমিত হওয়ার ঝুকি রয়েছে অন্য দেশের চেয়ে অনেক বেশি আমাদের দেশে। তিনি আরও বলেন, যারা এখনো টিকা গ্রহণ করেন নাই। জরুরী ভিত্তিতে টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করছি।