ব্রেকিং:
কুমিল্লায় প্রাইভেটকার খালে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! কুমিল্লায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা কমছে: আছে ১ হাজার ৬০ জন পাঁচ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান নগরীর সংরাইশে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ঘরে থাকা অসহায়-কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ সদরের নিশ্চিন্তপুরে যুবকের ঝুঁলন্ত লাশ উদ্ধার বরুড়ায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে প্রদান কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন কানাডা প্রবাসী ১৫ হাজার অসহায় পরিবারকে দেয়া হবে খাদ্য সহায়তা কুমিল্লায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বৃদ্ধ নিহত কুমিল্লায় গৃহপরিচারিকা ধর্ষণ মামলার আসামি গ্রেফতার ৮ হাজার পরিবারকে খাবার দিল কুমিল্লা সিটি কর্পোরেশন ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন হিরো আলম ঘড়ির কাঁটা এক ঘন্টা এগিয়ে আনলো ইউরোপের কয়েকটি দেশ
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

১০৫৫

কলাগাছের ঝোঁপ থেকে দিনমজুরের লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লার তিতাস উপজেলায় কলাগাছপর ঝোঁপ থেকে মো.আলাউদ্দিন (৩৫) নামের এক দিনমুজুর যুবকের লাশ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শিবপুর-চাঁন্দনাগেরচর সড়কের উত্তর পাশে জসিম উদ্দিন ভূঁইয়ার বাড়ির পূর্বপাশে কলা গাছের ঝোঁপ ভিতর উপুর হয়ে থাকা অবস্থায় যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ যুবকের মরদেহ উদ্ধার করে কুমিল্লা মর্গে প্রেরণ করেছে।

তবে এসময় নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

পরিবার সূত্রে জানা যায় নিহত যুবক উপজেলার শিবপুর গ্রামের মো.ইউসুফ আলী সরকারের ছেলে দিনমুজুর মো.আলাউদ্দিন (৩৫)। সে ৩ সন্তানের জনক। এক ছেলে ও দুই মেয়ে রয়েছে ছেলে রমজান (১৩) বড় মেয়ে আফরিন (৮) ও ছোট মেয়ে তাসফিয়া (৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত যুবক নিয়মিত গাঁজা সেবন করতো। নিহতের স্ত্রী রত্না বেগম(৩২) সাংবাদিকদের বলেন, আমার স্বামী দিনমজুরের কাজ করতো।  রবিবার সন্ধ্যা আনুমানিক ৭টায় বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ী ফিরে আসেনি।

এ এসপি সার্কেল (মুরাদনগর) মো. জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, আমি খবর পেয়ে তাৎক্ষণিক থানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাই এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করার নির্দেশ দেই এসআই মধুসূধন সরকারকে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানাযাবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর