ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

কল্পনার বেশি টাকা চুরি করে চোরের হার্ট অ্যাটাক!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১  

দুই চোর জোট বেঁধে করেছিল চুরি। তবে একসঙ্গে এত টাকা চুরি করেছেন তা ভাবতেও পারেনি তারা। আশার চেয়ে অনেক বেশি টাকা চুরি করল তারা। ফলে এত টাকা দেখে হার্ট অ্যাটাকই হয়ে গেল চোরের। আর তার চিকিৎসার পিছনেই খরচ করতে হল চুরির অর্ধেকের বেশি টাকা।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বিজনৌরের। অবশেষে এক চোর পুলিশের জালে ধরা পড়তেই এই চাঞ্চল্যকর ঘটনা সামনে আসে।

বিজনৌরের পুলিশ সুপার ধর্ম বীর সিং বলেছেন, ওই দুই চোর নওয়াব হায়দার নামে এক ব্যক্তির মালিকানাধীন পাবলিক সার্ভিস সেন্টারে গত ১৬ ও ১৭ ফেব্রুয়ারি রাতে চুরি করে। পরে হায়দার পুলিশে এক অভিযোগে জানায় যে, সেন্টারটি থেকে ৭ লাখ রুপি চুরি গেছে। পরে পুলিশ অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু করে।

পুলিশ জানিয়েছে, তারা এই মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে। তাদের নাম- নওশাদ ও আজাজ। তাদের বয়স ত্রিশের কোঠায়। এই দুইজনকে নাগিনা পুলিশ স্টেশনের আওতাধীন আলিপুর থেকে গ্রেফতার করা হয়েছে। একটি রেস্টুরেন্ট থেকে এই দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান বিজনৌরের পুলিশ সুপার।

পুলিশসূত্রে আরো জানা গেছে, এই দুইজন দাগী আসামি। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা এই চুরির কথা স্বীকার করেছে। তারা জানিয়েছে, তারা ভেবেছিল যে হয়তো আলমারিতে কয়েক হাজার রুপি আছে। কিন্তু এত বিপুল পরিমাণ রুপি পেয়ে তারা খুব খুশি হয়। টাকা সমানভাবে ভাগও করে নেয় দুজন। কিন্তু খুশির আতিশয্যে আজাজের হার্ট অ্যাটাক হয়। তারপর তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে চুরির টাকা দিয়েই তার চিকিৎসা হয়। আর নওশাদ তার টাকা দিয়ে জুয়া খেলে।