ব্রেকিং:
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় কুমিল্লায় ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জন আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ শেহবাজ শরিফের সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী সিপিডিতে ভালো পদে চাকরির সুযোগ, শুরুতেই পাবেন ৩৫০০০ ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী যেখানে সন্ধ্যার পরই জেলার সঙ্গে উপজেলার যোগাযোগ বন্ধ
  • রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৭ সফর ১৪৪৪

কাজ নিয়ে ব্যস্ত, বিয়ের কথা ভাবছি না: ফারিয়া

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনে জলদস্যুদের তৎপরতার বিরুদ্ধে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রচার শুরু করেছেন কলাকুশলীরা।

এর ধারাবাহিকতায় রোববার (১৮ সেপ্টেম্বর) ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রচারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যান নুসরাত ফারিয়াসহ সিনেমার অন্যান্য অভিনয়শিল্পীরা।

প্রচারণার অংশ হিসেবে গান গেয়ে মাতিয়ে তোলেন ক্যাম্পাস। এরপর গণমাধ্যমের মুখোমুখি হয়ে ফারিয়া বলেন, ২০১৯ সাল থেকেই ‘অপারেশন সুন্দরবন’ এখনও আমার জীবনের অংশ। মনে হয়, রিলিজের পরেও থাকবে। এক কথায়, এই ছবি ও চরিত্রটা আমার সঙ্গে সারাজীবন থেকে যাবে।

ফারিয়াকে প্রশ্ন করা হয়েছিল, বাগদান সম্পন্ন হলেও বিয়ের আনুষ্ঠানিকতা কবে? এ প্রশ্নে উত্তরে ফারিয়া বলেন, এখন আসলে আমি অভিনয় নিয়ে খুবই ব্যস্ত, তাই বিয়ে নিয়ে আপাতত ভাবছি না। কাজ নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

‘অপারেশন সুন্দরবন’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, রোশান, মনোজ প্রামাণিক প্রমুখ।