ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

কানাডায় ভারতীয় বংশোদ্ভূত যুবককে গুলি করে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

কানাডায় আবারো ভারতীয় বংশোদ্ভূত এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত ওই যুবকের নাম যুবরাজ গোয়েল। কে বা কারা এই খুনের সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখছে সেখানকার পুলিশ।

সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার তথ্যানুযায়ী, ভারতের পঞ্জাবের লুধিয়ানার বাসিন্দা যুবরাজ। ২০১৯ সালে স্টুডেন্ট ভিসা নিয়ে কানাডায় পড়তে যান তিনি। পড়াশোনা শেষ করার পর সেখানেই এক কোম্পানিতে সেলস এক্সিকিউটিভ হিসেবে কাজ শুরু করেন। পরে কানাডার নাগরিকত্বও পেয়ে যান।

জানা গেছে, পুলিশ এরইমধ্যে চারজন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে। তারা হলেন, মনবীর বাসরাম, সাহিব বাসরা, হারকিরাত ঝুট্টি ও কেইলন ফ্রানকোইস। তাদের মধ্যে মনবীর, সাহিব, হারকিরাত— তিনজনই সারের বাসিন্দা। তাদের বিরুদ্ধে খুনের অভিযোগের ধারায় মামলা রুজু করা হয়েছে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গত ৭ জুন সকাল পৌনে ৯টার সময় একটি ফোন কল পান তারা। ফোনে জানানো হয়, ব্রিটিশ কলম্বিয়া এলাকায় গুলির ঘটনা ঘটেছে। ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবরাজকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে।

সেখানকার পুলিশ জানিয়েছে, কোনো অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিলেন না যুবরাজ। ব্যক্তিগত শত্রুতার কারণে যুবরাজকে খুন করা হয়েছে, না কি অন্য কারণ, তা খতিয়ে দেখা হচ্ছে। যুবরাজের পরিচিতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।