ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২২৫

কুবিতে প্রধানমন্ত্রী স্বর্ণপদক ও মেধাবৃত্তি মনোনয়ন আহ্বান

প্রকাশিত: ৩০ মে ২০১৯  

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ ও ইউজিসি স্নাতকোত্তর মেধাবৃত্তির জন্য মনোনয়ন আহ্বান করা হয়েছে। ২৮ মে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত পৃথক দুটি বিজ্ঞপ্তিতে মনোনয়নগুলো আহ্বান করা হয়।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুযায়ী, কু্বিতে ২০১৮ সালে স্নাতক (সম্মান/ ইঞ্জিনিয়ারিং) শ্রেণিতে উত্তীর্ণ যাদের ফল ১ জানুয়ারি ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে প্রকাশিত হয়েছে এবং যারা স্ব স্ব অনুষদের সর্বোচ্চ  নম্বরধারী শুধু তাদের কাছে এ মনোনয়ন আহ্বান করা হয়েছে। আবেদনকারীদের ৭ জুলাই ২০১৯ তারিখের মধ্যে সংযুক্ত নীতিমালা অনুযায়ী সব কাগজপত্রাদি রেজিস্ট্রার দপ্তরের একাডেমিক শাখায় পৌঁছানোর জন্য অনুরোধ করা হয়েছে।

স্নাতকোত্তর মেধাবৃত্তি সংশ্লিষ্ট অপর বিজ্ঞপ্তিতে বলা হয়, কুবিতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়নরত যারা এ বিশ্ববিদ্যালয় হতে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে (সালে) স্নাতক পরীক্ষা সম্পন্ন করেছে তাদের মধ্যে অনুষদে সর্বোচ্চ নম্বরধারীদের কাছ থেকে ইউজিসি মেধাবৃত্তির জন্য মনোনয়ন আহ্বান করা হয়েছে। যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদেরকে  ১৮ জুলাই ২০১৯ তারিখের মধ্যে সব কাগজপত্রাদি রেজিস্ট্রার দপ্তরের একাডেমিক শাখায় প্রেরণের জন্য আহ্বান করা হয়েছে।

উভয় বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আবেদন ফরম www.ugc.gov.bd এ ওয়েব সাইটে পাওয়া যাবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর