ব্রেকিং:
মাস্ক ছাড়া বাইরে বের হলে ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা করোনা প্রকল্পে বিশেষ বরাদ্দ ২০৭ কোটি টাকা এসএসসির সব সূচকেই ভাল ফল দেশে আজও দুই হাজারের অধিক আক্রান্ত, মৃত্যু ২২ করোনা আক্রান্তদের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের নতুন সেবা নারী শান্তিরক্ষীদের অবদানের কথা তুলে ধরলেন রাবাব ফাতিমা করোনা শনাক্ত করতে রাজধানীতে আরো দুটি ল্যাব চালু ভর্তুকি খাতে বরাদ্দ বাড়ছে সাড়ে ৫ হাজার কোটি টাকা মানব পাচারকারীদের গ্রেফতারে তদন্তে নেমেছে সিআইডি সিএএমএসের মাধ্যমে হচ্ছে গরিবদের ডাটাবেস শিক্ষাপ্রতিষ্ঠান এখনই খোলা হবে না : প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের ২০০০ কোটি টাকা সুদ মওকুফ করা হবে : প্রধানমন্ত্রী দুই মাস পর পুরোনো রূপে চাঁদপুর, স্বাস্থ্যবিধি মেনে চলছে লঞ্চ বৃদ্ধকে প্লাজমা দিলেন করোনাজয়ী চিকিৎসক বরুড়ার সেই চা বিক্রেতার স্কুলে শতভাগ পাশ চাঁদপুরে আরো ১১ জনের করোনা শনাক্ত ছেলের মরদেহ নিয়ে সাড়ে ৬ ঘণ্টা সড়কে দাঁড়িয়ে ছিলেন বাবা-মা কুমিল্লায় চিকিৎসকসহ নতুন আক্রান্ত ১০৩ করোনার অবনতি হলে এবার কঠোর লকডাউন: প্রধানমন্ত্রী এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

৩৬৮৫

কুমিল্লাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন:এমপি বাহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার, প্রথমে জেলা প্রশাসনকে সুন্দর ইফতার মাহফিল আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেছেন, “বাংলাদেশকে একটি সুন্দর জায়গায় নিয়ে গেছেন প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আমাদের সুন্দর বাংলাদেশ নির্মাণে কাজ করে যাচ্ছি। আগামীদিনে একটা উন্নত বাংলাদেশ হবে। অর্থনৈতিকভাবে স্বাবলম্বী বাংলাদেশ চাই। আমরা একচল্লিশের বাংলাদেশ চাই। আমাদের নতুন প্রজন্মের জন্য সুন্দর একটি বাংলাদেশ গড়তে চাই। তাই সবাই যার যার নিজ নিজ জায়গা থেকে কুমিল্লা এবং দেশের উন্নয়তে সঠিক দায়িত্ব পালন করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে”। 
গতকাল জেলা প্রশাসনের আয়োজিত ইফতার মাহফিলে দেয়া বক্তব্যে, আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে অতীতে কোন সরকার করেনি। প্রিয় নেত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং তার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। কুমিল্লায়ও অনেক উন্নয়ন হয়েছে। যা কেউ কখনো করেনি। প্রতিটি মসজিদে অনুদান দেয়া হয়েছে। দেশের মানুষের স্বার্থে এবং কুমিল্লাকে এগিয়ে নেয়ার জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন। 
এ সময় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর বলেন, আজকের এ আয়োজনে যারা দূর-দূরান্ত থেকে অংশগ্রহণ করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি সংসদ সদস্যদেরকে। আগামী দিনগুলোতে প্রশাসনকে অতীতের মতো সহযোগিতা করবেন। আপনাদের সকলের পাশেই জেলা প্রশাসন আছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর