ব্রেকিং:
মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৩৫২৬

কুমিল্লাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন:এমপি বাহার

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার, প্রথমে জেলা প্রশাসনকে সুন্দর ইফতার মাহফিল আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়ে বলেছেন, “বাংলাদেশকে একটি সুন্দর জায়গায় নিয়ে গেছেন প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আমাদের সুন্দর বাংলাদেশ নির্মাণে কাজ করে যাচ্ছি। আগামীদিনে একটা উন্নত বাংলাদেশ হবে। অর্থনৈতিকভাবে স্বাবলম্বী বাংলাদেশ চাই। আমরা একচল্লিশের বাংলাদেশ চাই। আমাদের নতুন প্রজন্মের জন্য সুন্দর একটি বাংলাদেশ গড়তে চাই। তাই সবাই যার যার নিজ নিজ জায়গা থেকে কুমিল্লা এবং দেশের উন্নয়তে সঠিক দায়িত্ব পালন করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে”। 
গতকাল জেলা প্রশাসনের আয়োজিত ইফতার মাহফিলে দেয়া বক্তব্যে, আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে অতীতে কোন সরকার করেনি। প্রিয় নেত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং তার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। কুমিল্লায়ও অনেক উন্নয়ন হয়েছে। যা কেউ কখনো করেনি। প্রতিটি মসজিদে অনুদান দেয়া হয়েছে। দেশের মানুষের স্বার্থে এবং কুমিল্লাকে এগিয়ে নেয়ার জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন। 
এ সময় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর বলেন, আজকের এ আয়োজনে যারা দূর-দূরান্ত থেকে অংশগ্রহণ করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি সংসদ সদস্যদেরকে। আগামী দিনগুলোতে প্রশাসনকে অতীতের মতো সহযোগিতা করবেন। আপনাদের সকলের পাশেই জেলা প্রশাসন আছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর