ব্রেকিং:
আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতায় কু.বি শিক্ষার্থী পুরস্কৃত ভাষাসৈনিক আলী তাহের মজুমদার আর নেই আ স ম মাহবুব-উল আলম লিপনের পথসভা রেপার্টরী গার্ডেন থিয়েটারের পরিবেশনায় মঞ্চস্থ হল ‘পুরোনো পালা` দেশে করোনায় মৃত্যু ৮ হাজার ছাড়ালো অপহরণের পর রাতভর যৌন নির্যাতন, ধারণ করা ভিডিও দেখিয়ে বারবার ধর্ষণ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে মাউশির গাইডলাইন প্রকাশ ২৭ জানুয়ারি শুরু হচ্ছে করোনার টিকাদান কর্মসূচি: স্বাস্থ্য সচিব আশুগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে চেয়ারম্যানের ভাই নিহত মুজিববর্ষের উপহার পেলো ৭০ হাজার গৃহহীন পরিবার করোনা টিকা নিয়ে গুজব ঠেকাতে সতর্ক সরকার আয়োডিনের দাম কমাল বিসিক জেল-জরিমানা হবে খাসজমি দখলকারীদের রোহিঙ্গা প্রত্যাবাসন দ্রুত শুরু করতে অঙ্গীকার মিয়ানমারের স্বল্পসুদে ২০৮৯ ক্ষুদ্র উদ্যোক্তাকে ১১৩ কোটি টাকা ঋণ ২০২২ সালে ফেব্রুয়ারির মধ্যে বাড়ি পাচ্ছে আরো এক লাখ গৃহহীন পরিবার মতলব উত্তরে চলছে ১৪৪ ধারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে জরুরি নির্দেশনা জারি শিগগিরই করোনার ভ্যাকসিন ‘কোভিশিল্ড’ পাচ্ছে বাংলাদেশ আজ ৭০ হাজার গৃহহীন পরিবার পাচ্ছেন পাকা বাড়ি
  • শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

৫৭

কুমিল্লার চান্দিনায় পৃথক অভিযানে মাদকসহ আটক ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

কুমিল্লার চান্দিনায় পুলিশের পৃথক অভিযানে ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে।  রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ চান্দিনার মহারং এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৯পিচ ইয়াবা ট্যাবলেট, ৩৯ বোতল ফেন্সিডিল ও ৭টি বিয়ার ক্যান উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার পিতামর্দি বাজার এলাকার মৃত আনু মিয়ার ছেলে মো. জুলহাস (৪০), কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ তেতাভ‚মি গ্রামের মৃত সামছুল হক এর স্ত্রী ফিরোজা বেগম ফিরু (৫০) ও চান্দিনা উপজেলার মহারং গ্রামের আবু তাহের মুন্সির ছেলে মির্জা হোসেন রুবেল মুন্সি।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে পৃথক তিনটি অভিযানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা গেইট এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী যাত্রীবাহী ২টি বাস থেকে ৩৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে ফিরোজা বেগমকে, ৪৯পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী জুলহাসকে আটক করা হয়। এছাড়া চান্দিনার মহারং এলাকা থেকে বিয়ারসহ মির্জা হোসেন রুবেল মুন্সিকে আটক করা হয়। ৩টি ঘটনায় চান্দিনা থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

 

 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর