ব্রেকিং:
বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯ সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতি! স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর থেকে সবার মিলছে ওমরার সুযোগ স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান দেশে এক গাভি বছরে জন্ম দেবে দু্টি বাছুর নারীদের অংশগ্রহণ আরো বাড়ানোর আহ্বান বাংলাদেশের আসলের মোড়কে নকল পণ্যের ছড়াছড়ি, বিপাকে ক্রেতারা ২০৩০ সালের মধ্যে সড়কে মৃত্যু ৫০ শতাংশ কমানো হবে কিশোর ইয়াসিন খুনের প্রধান আসামি গ্রেফতার ঘুরে দাঁড়াচ্ছে স্বল্প আয়ের মানুষ চান্দিনায় অবাধে চলছে ড্রেজার মেশিন ২০২১ সালের সরকারি ছুটির চূড়ান্ত তালিকার অনুমোদন আজ নির্যাতনে গর্ভবর্তীর মৃত সন্তান প্রসব এবার কুমারী পূজা হচ্ছে না কুমিল্লায় চেয়ারম্যান-মেম্বারদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪২

১৩৬

কুমিল্লার বিভিন্ন সীমান্তে বিজিবির অভিযান: অস্ত্র ও মাদক উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

কুমিল্লার সদর দক্ষিণসহ বিভিন্ন সীমান্তে অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে কুমিল্লা ১০ বিজিবির সদস্যরা।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন ১০ বিজিবি।

১০ বিজিবি সূত্র জানায়, কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ গোলাম ফজলে রাব্বি, পিএসসি’র নেতৃত্বে বৌয়ারা বাজার বিওপি’র দায়িত্বপূর্ন এলাকায় ১৭ সেপ্টেম্বর রাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে জেলার সদর দক্ষিণ উপজেলার সীমান্ত পিলার ২০৮৫/৯-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “সূর্যনগর” নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় একটি বিদেশী পিস্তল এবং ১ রাউন্ড গুলি আটক করে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৫২১ বোতল ফেন্সিডিল, ৮৩ বোতল মদ , ৬ কেজি গাঁজা , ১১ হাজার ৬৫ টি ইয়াবা ট্যাবলেট, ৭ টি বিয়ার ক্যান , ৭৬ হাজার ১৭০ টি বিভিন্ন প্রকার বাজি  এবং ৫৫১ টি কসমেটিক্স সামগ্রী মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

আটককৃত অস্ত্র-গোলাবারুদ, মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৫২ লক্ষ ৯৫ হাজার ১৭০ টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর