ব্রেকিং:
দাউদকান্দি শিশু ধর্ষণের অভিযোগ অপ্রতিরোধ্য বসুন্ধরা কুমিল্লায় নির্বিচারে শিশুশ্রম কর্মকর্তা-কর্মচারীদের অচেতন করে ব্যাংক লুট বাঞ্ছারামপুর থানা থেকে লোক ছাড়াতে নেতা নিলেন দেড় লাখ টাকা! পদুয়ার বাজারে ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান বিডিআর বিদ্রোহ:অভিযুক্তদের পক্ষে কেন আইনি লড়াই করে বিএনপি? বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ফসল বিডিআর বিদ্রোহ একদিনে আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪১০ জাতীয় বিশ্ববিদ্যায়ের স্থগিত পরীক্ষাসমূহের নতুন সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান মোমেনের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪০০ কোটি ছাড়াল মেট্রো রেল প্রকল্পে গড় অগ্রগতি ৫৬.৯৪% দেশে হচ্ছে আরও সাত নভোথিয়েটার আসছে তাৎক্ষণিকভাবে ভোটার হওয়ার সুযোগ শঙ্কা কেটে পুনরুদ্ধারের পথে অর্থনীতি করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে শেখ হাসিনা ও বাংলাদেশের ভূয়সী প্রশংসায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর দুর্নীতিবিরোধী ভাষণ দূরদর্শিতার প্রমাণ
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

কুমিল্লায় অর্থের লোভে ছেলেকে অপহরণ করলো মা- মাসহ আটক ৪

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১  

অর্থের লোভে স্বজনদের সাথে নিয়ে নিজের ছেলেকে অপহরণ করে মা রোমানা আক্তার। ছেলে অপহরণ হয়েছে বলে তার প্রবাসী স্বামীর কাছে তিনলাখ টাকা দাবীও করেন।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মা রোমেনা আক্তারসহ তিনজনকে আটক করে পুলিশ। কুমিল্লা দাউদকান্দি উপজেলায় এ ঘটনা ঘটে।

জানা যায়, কুমিল্লা দাউদকান্দির বিটেশ^র এলাকার বাসিন্দা প্রবাসী নাসির উদ্দিন। তার স্ত্রীর নাম রোমেনা আক্তার। গত ৮ জানুয়ারী তার ছেলে অপহরণ হয়েছে বলে ৯ জানুয়ারী তিনি দাউদকান্দি থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

অপহরণকারীরা প্রবাসী নাসির উদ্দিনের কাছে ছেলের মুক্তিপনের জন্য তিন লাখ টাকা দাবী করে। এদিকে মালয়েশিয়া থেকে নাসির উদ্দিন পুলিশকে অনুরোধ করেন তার ছেলেকে অপহরণকারীদের হাত থেকে বাঁচাতে।

পরে দাউদকান্দি থানার পুলিশের একটি দল তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে ঢাকা যাত্রাবাড়ীর পুলিশ বক্সের সামনে আপন বাস সার্ভিস সংলগ্ন একটি ঘর থেকে অপহৃত রোমান আকন্দ (৮) কে উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার রোমান আকন্দের মা রোমানা আক্তার, ফুফা স্বপন মিয়া, খালা নুসরাত জাহান ও মামি নাসরিন আক্তারকে আটক করা হয়।

দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, রোমানা আক্তারের মা ব্রাক ব্যাংকের একটি মামলা এবং ভাই নাজমুল একটি হত্যা মামলায় জেলে রয়েছে। মা ও ভাইয়ের জামিনের জন্য টাকা প্রয়োজন। তাই রোমানা আক্তার তার বড় ছেলেকে অপহরণের নাটক সাজায়।

কুমিল্লার ধ্বনি