ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৭ রবিউস সানি ১৪৪৬

কুমিল্লায় আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ নারী আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২৩  

কুমিল্লা সদর দক্ষিণে আবাসিক হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। আবাসিক হোটেল থেকে ৮ নারীকে আটক করা হয়। এ সময় হোটেল ম্যানেজারসহ পুরুষরা পালিয়ে যান। পরে আটককৃতদের কারাদণ্ড প্রদান করেন আদালত।

রোববার ওই আদালত পরিচালনা করেন সদর দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুর রহমান।

জানা গেছে, সদর দক্ষিণ শুয়াগাজী এলাকায় অবস্থিত নিউ ধানসিঁড়ি হোটেল থেকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ৮ নারীকে আটক করে ভ্রাম্যমাণ আদালত।

আটককৃতরা হলেন, চাঁদপুর জেলার বাগরা বাজার এলাকার উত্তর ইউছুবি গ্রামের ফারুক আহমেদের মেয়ে জুলেখা (৩৮), চৌদ্দগ্রাম উপজেলার পদুয়া এলাকার ছুফুয়া গ্রামের আবুল কাশেমের মেয়ে আমেনা (২১), নাঙ্গলকোট উপজেলার চাটিতলা এলাকার সুলায়মানের মেয়ে শারমিন (২৫), বরিশালের মুলাদি এলাকার সুজাবাদ গ্রামের আবদুল কাদের গাজীর মেয়ে আয়েশা আক্তার (২১), নোয়াখালীর হাতিয়া এলাকার সাগরিয়া বাজার গ্রামের কালামের মেয়ে শারমিন (২৫), দাউদকান্দি উপজেলার খোল্লাবাজ এলাকার রায়পুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের মেয়ে পারভিন (২৮), নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার রহমতনগর গ্রামের হারুন মিয়ার মেয়ে প্রিয়া (২৫), নোয়াখালীর চরজব্বর এলাকার সুবর্ণপুর গ্রামের কামালের মেয়ে পিংকি আক্তার (২২)।

এ সময় বিপুল পরিমাণ কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়। আটককৃতদের ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক।