ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

কুমিল্লায় এক মণ গাঁজাসহ মাদক কারবারি আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ জুলাই ২০২৪  

কুমিল্লা সদর দক্ষিণ এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ মো. টুটুল (৩৩) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

শনিবার (৬ জুলাই) সকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর রহমতনগর এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-১১ এর একটি দল।

দুপুরে র‌্যাব-১১ সিপিসি-২ এর উপপরিচালক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব- জানায়, সকালে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন উত্তর রামপুর রহমতনগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে আসামি মো. টুটুল (৩৮) নামে ১ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় আসামির কাছ থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মো. টুটুল (৩৮) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার শৈলকুড়া গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে।

জিজ্ঞাসাবাদে আসামি জানায়, সে দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক কারবারিকে ও মাদক সেবীদের কাছে পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব-১১ এর মাদকবিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে উক্ত অভিযান পরিচালনা করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।