ব্রেকিং:
স্কুল-কলেজে সাপ্তাহিক ছুটি দুই দিন হচ্ছে অবৈধ মোবাইল হ্যান্ডসেট আগামী বছরের শুরুতেই বন্ধ হচ্ছে সুন্দরবন খুলছে নভেম্বরেই, এক জাহাজে যাবেন ৫০ জন ইলিশ প্রজনন মৌসুমে জেলেরাও হয়ে উঠছে বেপরোয়া বছরে বিক্রি হবে ১২ কোটি টাকার মাল্টা, যাবে বিদেশেও কুমিল্লায় পাঁচশ’ বছরের পুরনো পূজা মন্ডপে জীবন্ত সাপ ঘিরে চাঞ্চল্য আরো ৪৩ পণ‌্যের মান সনদ বাধ্যতামূলক করলো বিএসটিআই গরু-মহিষের নাড়ি ভুঁড়ি রপ্তানি করে ৩০০ কোটি টাকা আয় সেনাবাহিনী প্রধানের নামে কোনো ফেসবুক আইডি নেই জাতি বিভ্রান্ত হয় এমন সংবাদ পরিবেশন করবেন না: প্রধানমন্ত্রী ১৫ বছরেও হয়নি মনোহরগঞ্জের নিজস্ব পোস্টাল কোড ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক নারী ও শিশু নির্যাতন দমন আইনের চূড়ান্ত অনুমোদন মেঘনায় জেলেদের হামলায় ১০ নৌ-পুলিশ আহত বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯
  • সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১১ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

৩০২

কুমিল্লায় কলেজ ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ ও ভারতে পাচারের চেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০  

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের এক ছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ ও পরবর্তীতে ভারতে পাচারের চেষ্টাকালে প্রায় ৪ মাস পর কক্সবাজার থেকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় দায়ের করা মামলার আসামিরা মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য হুমকি অব্যাহত রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে নির্যাতিতার বাবা তার মেয়ে ও পরিবারের নিরাপত্তা চেয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় শুক্রবার রাতে জিডি করেছেন।

বর্তমানে ওই ছাত্রীর লেখাপড়া বন্ধ হয়ে গেছে। শনিবার সাংবাদিকদের নিকট কান্নাজড়িত কণ্ঠে এমন অভিযোগ করেন নগরীর উত্তর রেসকোর্স এলাকার বাসিন্দা কলেজছাত্রীর বাবা।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের প্রথম বর্ষের ওই ছাত্রীকে গত ১১ জুন কুমিল্লা নগরীর ইস্টার্ন ইয়াকুব প্লাজার সামনে থেকে জেলার দেবিদ্বার উপজেলার রসুলপুর গ্রামের সাইফুল ইসলাম তুহিনের ছেলে আলাউদ্দিন সরকার সানমুন ও তার সহযোগীরা অপহরণ করে। এ ঘটনায় ৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

ছাত্রীর বাবা সাংবাদিকদের বলেন, আসামিরা তার মেয়েকে বিভিন্ন স্থানে আটকে রেখে নির্যাতন চালায়। পরবর্তীতে কক্সবাজারের কলাতলী এলাকায় একটি হোটেলে আটকে রেখে তাকে ভারতে পাচারের চেষ্টাকালে প্রায় ৪ মাস পর গত ১ অক্টোবর তার মেয়েকে পুলিশ উদ্ধার করে। অপহরণকারী চক্রের আলাউদ্দিন সরকার সানমুনসহ তিনজনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।

এসময় অপর আসামি ওয়ালীউল্লাহ রণি পালিয়ে যায়। বর্তমানে আসামিরা ও তাদের লোকজন মামলাটি তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে ভয়ভীতি ও নানাভাবে হুমকি অব্যাহত রেখেছে। তাই পরিবারের নিরাপত্তা চেয়ে নির্যাতিতার বাবা শুক্রবার রাতে কুমিল্লা কোতয়ালী মডেল থানা জিডি (নং- ৫১৬) করেন। এ ব্যাপারে তিনি পুলিশের সহায়তা চেয়েছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর