ব্রেকিং:
এতিম শিশুদের সাথে ইফতার লক্ষ্মীপুরে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ মাদ্রাসা ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার জুমাতুল বিদায়ে লক্ষাধিক মুসুল্লির আগমন ওয়ান শুটার গান গুলিসহ সন্ত্রাসী মুন্না আটক ছিন্নমূল মানুষের পাশে ফের অধ্যক্ষ এম সাত্তার ট্রাস্ট ক্ষোভ থেকেই চাচাত বোন তানিশাকে হত্যা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের উদ্দ্যেগে মিলাদ ও দোয়া বাংলাদেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত দেশে একদিনে করোনায় মৃত্যু বেড়েছে, কমেছে শনাক্ত স্বপ্নের পথে আরও এগিয়ে কর্ণফুলী টানেল দুই বাংলাকে আমরা সাফল্যের শিখরে পৌঁছে দেবো: শেখ হাসিনাকে মমতা চীনা রকেটের অংশ পড়তে পারে ইতালিতে, ঘর থেকে বের না হওয়ার পরামর্শ খালেদাকে রাজনীতির পুতুলে পরিণত করেছে তারেক আল-আকসায় মুসল্লিদের ওপর ইসরায়েলি হামলা, আহত ২০৫ বাবাকে বাঁচাতে গিয়ে আহত হলেন তিন মেয়ে চিকিৎসা নয়, খালেদাকে বিদেশে নেয়াই বিএনপির লক্ষ্য করোনায় ভারতে মৃত্যুর নতুন রেকর্ড ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশে দিলেন মুরাদনগরে শ্রমিক সংকটে কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ
  • রোববার   ০৯ মে ২০২১ ||

  • বৈশাখ ২৬ ১৪২৮

  • || ২৬ রমজান ১৪৪২

কুমিল্লায় গণধর্ষণের পর তরুণীকে হত্যা !

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

কুমিল্লার নাঙ্গলকোটে রাবেয়া আক্তার (২০) নামে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার উপজেলার মাদ্রা গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। রাবেয়া ওই গ্রামের আলী মিয়ার মেয়ে। নাঙ্গলকোট থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানান।

এ বিষয়ে নিহতের নানী জমিলা খাতুন (৭০) বলেন, রবিবার সকালে তার মেয়ে জাহানারা বেগম মাদ্রা বাজার যায়। এসময় মোরটসাইকেলে করে তিনজন লোক তাদের বাড়িতে আসে। তিনি বলেন, আমি মনে করেছি তারা ব্যাংকের লোক।

নিহতের মা জাহানারা বেগম বলেন, রবিবার সকাল ১১টার দিকে আমি বাজার থেকে বাড়িতে আসি৷ মাকে জিজ্ঞাসা করি রাবেয়ার কথা। মা বলে, তিনজন লোক বাড়িতে আসছে তাদের সাথে কথা বলতেছে। তুমি ঘরে গিয়ে দেখো। সঙ্গে সঙ্গে আমি ঘরে গিয়ে দেখি, আমার মেয়ের নিথর দেহ মাটিতে পড়ে আছে। তিনি আরও বলেন, তাঁর মেয়ের সাথে একই গ্রামের আবুল কালাম ও তাঁর ভাই লিটনের সাথে বিরোধ ছিল। তাঁরা বিভিন্ন সময় তাঁর মেয়েকে হত্যার হুমকিও দিয়েছে। যা নিয়ে এলাকায় সালিস হয়। এ ঘটনা তারাও করতে পারে অভিযোগ করেন জাহানারা।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।