ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

কুমিল্লায় গরম ভাতের সঙ্গে গাঁজা সাপ্লাই!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

টিফিন ক্যারিয়ারে উপরের বাটিতে রান্না করা মুরগির মাংস। তার নিচে ৩টি বাটি। সেগুলোতে গাঁজা রেখে উপরে ভাতের আবরণ দেওয়া। প্রথম দেখায় যে কেউ ভাববেন, কারও জন্যও রান্না করে গরম ভাত মাংস নেওয়া হচ্ছে। এভাবেই গাঁজা ভর্তি টিফিন ক্যারিয়ার বহন করছিলেন এক নারী।

মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি করে ওই নারীকে আটক করা হয়। এ সময় তার কাছ থাকা টিফিন ক্যারিয়ার ও ব্যাগ তল্লাশি করে মোট ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটক ওই নারীর নাম হেলেনা বেগম। তার বাড়ি বরগুনা জেলার বেতাগী এলাকায়। তিনি কুমিল্লা থেকে গাঁজা ও মাদক নিয়ে বরগুনায় সরবরাহ করতেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লার উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান বলেন, কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি করে ওই নারীকে আটক করা হয়। ভাত-মাংসের টিফিন ক্যারিয়ারে করে গাঁজা পাচার করার সময় আটক করা হয় তাকে। এ সময় তার কাছে থাকা টিফিন ক্যারিয়ারে ভাতের নিচে ৩ কেজি ও আরেকটি ব্যাগে থাকা আরও ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক হেলেনা বেগম একজন মাদক কারবারি। তিনি কুমিল্লা থেকে গাঁজা ও মাদক নিয়ে বরগুনায় সরবরাহ করতেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লা জানিয়েছে, ওই নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।