ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

কুমিল্লায় গরম ভাতের সঙ্গে গাঁজা সাপ্লাই!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

টিফিন ক্যারিয়ারে উপরের বাটিতে রান্না করা মুরগির মাংস। তার নিচে ৩টি বাটি। সেগুলোতে গাঁজা রেখে উপরে ভাতের আবরণ দেওয়া। প্রথম দেখায় যে কেউ ভাববেন, কারও জন্যও রান্না করে গরম ভাত মাংস নেওয়া হচ্ছে। এভাবেই গাঁজা ভর্তি টিফিন ক্যারিয়ার বহন করছিলেন এক নারী।

মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি করে ওই নারীকে আটক করা হয়। এ সময় তার কাছ থাকা টিফিন ক্যারিয়ার ও ব্যাগ তল্লাশি করে মোট ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটক ওই নারীর নাম হেলেনা বেগম। তার বাড়ি বরগুনা জেলার বেতাগী এলাকায়। তিনি কুমিল্লা থেকে গাঁজা ও মাদক নিয়ে বরগুনায় সরবরাহ করতেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লার উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান বলেন, কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি করে ওই নারীকে আটক করা হয়। ভাত-মাংসের টিফিন ক্যারিয়ারে করে গাঁজা পাচার করার সময় আটক করা হয় তাকে। এ সময় তার কাছে থাকা টিফিন ক্যারিয়ারে ভাতের নিচে ৩ কেজি ও আরেকটি ব্যাগে থাকা আরও ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক হেলেনা বেগম একজন মাদক কারবারি। তিনি কুমিল্লা থেকে গাঁজা ও মাদক নিয়ে বরগুনায় সরবরাহ করতেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কুমিল্লা জানিয়েছে, ওই নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।