ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

কুমিল্লায় চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলা-গুলির অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ জুন ২০২৪  

উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লার নাঙ্গলকোটের ভাইস চেয়ারম্যান প্রার্থী পালকী প্রতীকের বাপ্পা সোহাগের গাড়িতে হামলা ও গুলির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৪ জুন) রাতে মোগরা গ্রামে ওই প্রার্থীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

বুধবার (৫ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন লাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে আজ কুমিল্লার ৩ উপজেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে নাঙ্গলকোট উপজেলাও রয়েছে।

cumi

হামলার শিকার ভাইস চেয়ারম্যান প্রার্থী বাপ্পা সোহাগ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আবু ইউসুফ ভূঁইয়ার (আনারস প্রতীক) কর্মীরা হঠাৎ করে তার ওপর হামলা চালায়। এ সময় তারা বলে, তুমি কেন নির্বাচনে দাঁড়ালে?

সোহাগ আরও বলেন, আনারস প্রতীকের কর্মীরা প্রায় ১০ রাউন্ড গুলি ছোড়ে এবং আমার ব্যবহৃত প্রাইভেট গাড়ি ভাঙচুর করে। বাধা দিলে আমাকে মারধর করে গুরুতর আহত করে।

অভিযোগের বিষয়ে চেয়ারম্যান প্রার্থী আবু ইউসুফ ভূঁইয়াকে মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও ব্যস্ত থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী  বলেন, হামলার বিষয়টি জেনেছি। পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। তদন্ত চলছে দোষীদের আইনের আওতায় আনা হবে।