ব্রেকিং:
জমির আরএস খতিয়ান পাবেন অনলাইনে, মাত্র ৫ মিনিটে আলোর মুখে আনিসুল হকের যানজট নিরসনের দুই প্রকল্প এলেঙ্গায় এলপি গ্যাস সিলিন্ডার কারখানা করবে বিপিসি প্রণোদনা প্যাকেজ থেকে ঋণ পেয়ে সচল ২৫৪৯ শিল্প রোগী পরিবহণে শুরু হচ্ছে পলস্নী অ্যাম্বুলেন্স সাগরে লঘুচাপ, বড় ধরনের শৈত্যপ্রবাহের শঙ্কা কম খরচে যাতায়াতের জন্য সরকার দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন করছে বঙ্গবন্ধুকে নিয়ে অনলাইন কুইজ প্রতিযোগিতা শুরু ১ ডিসেম্বর মুন্সীগঞ্জে হচ্ছে ‘বঙ্গবন্ধু ফায়ার একাডেমি’ সর্বোচ্চ সংখ্যক ডেঙ্গু রোগী যেসব হাসপাতালে ভর্তি ছাত্রাবাসে গণধর্ষণ: ডিএনএ প্রতিবেদনে আসামিদের সংশ্লিষ্টতা মিলেছে আমরা স্বাস্থ্যবিধি মানছি না, বেপরোয়া হয়ে চলছি: স্বাস্থ্যমন্ত্রী যাবজ্জীবন মানে স্বাভাবিক মৃত্যু পর্যন্ত কারাদণ্ড: আপিল বিভাগ রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার মূর্তি ও ভাস্কর্যের তফাত নিয়ে চান্দিনায় মানববন্ধন লাকসামে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন অর্থমন্ত্রী হতাশাকে পুঁজি করেই পুরোদমে স্বাবলম্বী কুমিল্লার মেয়ে শামস রং তুলি ফাউন্ডেশনের উদ্যোগে নারী নেতৃত্ব বিষয়ক কর্মশালা ঢাকাস্থ কুমিল্লার বিশিষ্ট নাগরিকদের সাথে এমপি বাহারের বৈঠক
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৬০

কুমিল্লায় জিল্লুর হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে কাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

কুমিল্লায় যুবলীগকর্মী জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী হত্যা মামলায় গ্রেফতার আবদুল কাদেরের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। 

কাদের ওই মামলার ৯ নম্বর আসামি। আলোচিত এ হত্যাকাণ্ডের ৮ দিন পার হলেও ঘটনার অন্য আসামিরা এখনো গ্রেফতার হয়নি। 

আবদুল কাদের সদর দক্ষিণ থানার কালিকিংকরপুর গ্রামের আলী আজমের ছেলে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১১ নভেম্বর নগরীর চৌয়ারায় যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে একদল সশস্ত্র সন্ত্রাসী। ঘটনার পরদিন তার ভাই ইমরান হোসেন চৌধুরী সদর দক্ষিণ থানায় ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

পুলিশ সূত্র জানায়, আবদুল কাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা সদর দক্ষিণ মডেল থানার এসআই খালেকুজ্জামান। 

বুধবার দুপুরে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর ৯ নম্বর আমলি আদালতের বিচারক মো. জালাল উদ্দিন আবেদনের শুনানি শেষে আসামি আবদুল কাদেরের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, মামলাটি অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করছি। মামলার ৯ নম্বর আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শিগগিরই তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। আশা করছি জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে হত্যায় জড়িতদের ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য পাবো।  হত্যায় জড়িত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

মামলার বাদী ও নিহত জিল্লুর রহমানের ছোট ভাই ইমরান হোসেন চৌধুরী বলেন, ঘটনার মূলহোতাসহ মামলার আসামিদের গ্রেফতারে দৃশ্যমান কোনো তৎপরতা দেখা যাচ্ছে না। আমাদের পুরো পরিবার আসামিদের ভয়ে এখনো তটস্থ।  দ্রুত তাদের গ্রেফতারের দাবি জানাই। 

যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী হত্যা মামলায় ২৪ জনকে আসামি করা হয়েছে। জিল্লুকে নিজের কর্মী দাবি করেছেন কুমিল্লার সংরক্ষিত আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা।  

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর