ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

কুমিল্লায় টমটম চুরির অভিযোগে গ্রেপ্তার ৫

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ জুলাই ২০২৪  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাধীন দক্ষিণ চান্দলা এলাকার একটি ব্রিজ থেকে অটো (টমটম) চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে টমটম চুরির মুলহোতা মাসুমকে আটকের পর তার দেয়া তথ্যে অন্য আসামিদেরও গ্রেপ্তার করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।

মাসুম ব্রাহ্মণপাড়ার দধিখোলা গ্রামের হোসেনের ছেলে।

গ্রেপ্তার অন্য আসামিরা হলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার মোগড়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে তৌহিদুল ইসলাম, একই গ্রামের মৃত ইসমাইলের ছেলে নুর আলম, শহীদ মিয়ার ছেলে রিপন ও একই জেলার সরাইল উপজেলার টিঘর পানিশ্বর গ্রামের মৃত মমিনে ছেলে সিরাজুল ইসলাম।

ব্রাহ্মণপাড়া থানা পুলিশ জানায়, টমটমটি চুরির পর মাসুম পাশ্ববর্তী জেলা ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়া থানাধীন আজমপুর এলাকার তৌহিদুল ইসলাম, নুর আলম ও রিপনদের সহযোগিতায় সিরাজুল ইসলামের নিকট বিক্রি করে। সিরাজুল ইসলামের ভাঙ্গারির ব্যবসা করেন। টমটমের মালিক সেলিমের অভিযোগের ভিত্তিতে আখাউড়া এলাকায় অভিযান চালিয়ে সিরাজুল ইসলামের ভাঙ্গারির দোকান থেকে টমটমটির পাঁচটি কাটা অংশ উদ্ধার করা হয়। যা মাসুম অন্য আসামিদের সহযোগিতায় বিক্রি করে দেয়।

ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ইনচার্জ (ওসি) আতিক উল্লাহ বলেন, টমটম চুরির ঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নম্বর ০৫/১৫৮। ওই মামলায় আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।