ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

৬৫

কুমিল্লায় টানা দুইদিন আক্রান্তের হার ১০শতাংশের নিচে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

কুমিল্লায় বৃহস্পতি ও শুক্রবার এ দুইদিনে করোনায় আক্রান্তের হার ১০ শতাংশের নিচে নেমে এসেছে।

বৃহস্পতিবার ২০১টি নমুনার ফল পাওয়া যায়। ওইদিন করোনা শনাক্ত হয় ১৮ জনের। নমুনার ফল পাওয়ার বিপরীতে আক্রান্তের হার ছিল আট দশমিক নয় ছয় শতাংশ। এদিকে শুক্রবার ফল আসে ১৬৭টি নমুনার। করোনা শনাক্ত হয় ১৬জনের। আক্রান্তের হার নয় দশমিক পাঁচ আট শতাংশ।

কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, শুক্রবার কুমিল্লা সিটি করপোরেশনে ১১জন, বরুড়া ও বুড়িচংয়ে দুইজন করে এবং আদর্শ সদরে একজনের করোনা শনাক্ত হয়। শুক্রবার কুমিল্লা সিটি করপোরেশনে ১০জন করোনা রোগী সুস্থ হয়েছেন। জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয় ছয় হাজার ৯১৫জনের। সুস্থ হয়েছেন পাঁচ হাজার ৩৯২জন। মোট আক্রান্তের বিপরীতে সুস্থতার হার প্রায় ৭৮শতাংশ। এদিন মারা গেছেন একজন করোনা রোগী। তাঁর বাড়ি মুরাদনগর উপজেলায়। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮১জন। জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২হাজার ৬৫৯জনের। নমুনার ফল এসেছে ৩১হাজার ৮৬৭টি।

কুমিল্লার ধ্বনি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর