ব্রেকিং:
লেবানন যাচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ `সংগ্রাম` স্বাস্থ্যখাতের দুর্নীতি দূর করতে কঠোর পদক্ষেপ অসচ্ছল শিক্ষার্থীদের মোবাইল কিনতে টাকা দেবে সরকার প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা পেলেন রাঙ্গামাটির সাংবাদিকরা আত্রাইয়ে ১৮ গৃহহীন পরিবার পেলো দুর্যোগ সহনীয় পাকাঘর সরকারের মূল লক্ষ্য ‘ভ্যাকসিন সবার আগে নিশ্চিত করা’ নদীর পাড়ে রোপণ করা হবে ১০ লাখ গাছের চারা বন্যায় ছড়াচ্ছে নানা রোগ দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ জনের মৃত্যু, আক্রান্ত প্রায় তিন হাজার বুদ্ধিজীবী ছাড়াই চলছে বিএনপি সিফাতের জামিন মঞ্জুর প্রদীপ কি ‘আলাদীনের প্রদীপ’ পেয়েছিলেন? দেশেই হচ্ছে আন্তর্জাতিক মানের রাসায়নিক পরীক্ষাগার বিজ্ঞাপন বৃক্ষ এখন বিপজ্জনক বৃক্ষ! ব্রাহ্মণবাড়িয়ায় আবারও হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা দুই সিটেই যাত্রী বসিয়ে বাড়তি ভাড়া নিচ্ছে কুমিল্লার সব পরিবহন পৌর এলাকার ৫০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ পেয়ারা বদলে দিয়েছে শতাধিক পরিবারের জীবন রোগীর পেটে ব্যান্ডেজ-তুলা রেখে সেলাই করে দিলেন চিকিৎসক বাস্তবায়নের পথে ব-দ্বীপ স্বপ্ন
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

১৮

কুমিল্লায় ট্রাক-লেগুনা সংঘর্ষে ভাই-বোনসহ নিহত ৪

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

কুমিল্লার বুড়িচংয়ে ট্রাক-লেগুনা সংঘর্ষে ভাই-বোনসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।

রোববার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি হরিনধরায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই উপজেলার পীর যাত্রাপুরের নবীনেওয়াজ ভূঁইয়ার ছেলে বিল্লাল হোসেন ভূঁইয়া, তার বোন লিপি আক্তার, লেগুনাচালক আমির হোসেন, হেলপার সাজিদ।

কুমিল্লা হাইওয়ে পুলিশের এডিশনাল এসপি মোল্লা মোহাম্মদ শাহিন জানান, চট্টগ্রাম থেকে সিলেটগামী লবণবাহী ট্রাকের সঙ্গে মুরাদনগরের কোম্পানীগঞ্জ থেকে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই চারজন নিহত ও ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত লেগুনাটি ময়নামতি হাইওয়ে থানায় নেয়া হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর