ব্রেকিং:
সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের রেলের ভাড়া সমন্বয় শিগগিরই: রেলমন্ত্রী সংকট নিরসনে জ্বালানি তেল আমদানিতে আগ্রহ বিশ্ববাজারে আরো কমল জ্বালানি তেলের দাম বিদ্যুৎ-জ্বালানি তেল-গ্যাস ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান পরিস্থিতি স্বাভাবিক হলে জ্বালানি তেলের দাম পুনরায় সমন্বয় করা হবে মাসখানেক পরই লোডশেডিং ঠিক হয়ে যাবে: পরিকল্পনামন্ত্রী পেঁয়ারা গাছের ডাল কাটাতে গিয়ে নিথর হলো ইফরাত নোয়াখালীতে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়া পৌঁছেছে ৫৩ বাংলাদেশি কর্মীর প্রথম ফ্লাইট কুমিল্লায় পৃথক দুটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ফেনীতে ৩০ লাখ টাকার ইয়াবাসহ যুবক আটক নোবিপ্রবির প্রথম নারী অধ্যাপক ড. নাহিদ আক্তার নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪ পরিবারের পাশে এমপি একরাম বৃদ্ধের ব্যাগে মিললো ৪০ লিটার চোলাই মদ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, নোয়াখালীতে দুই ফার্মেসিকে জরিমানা ট্রাক মালিকদের ধর্মঘট প্রত্যাহার, ধান পরিবহনে বাড়লো ভাড়া ফেনীতে রেলের ডিজেল চুরি, আসামির স্বীকারোক্তি
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

কুমিল্লায় ধানক্ষেতে উদ্ধার শিশু ঢামেকে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২  

কুমিল্লার হোমনা থানার গৌরীপুরের একটি ধানক্ষেত থেকে উদ্ধার নবজাতক মেয়ে শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাত পৌনে ২টায় তাকে ঢামেক হাসপাতালের নবজাতক ওয়ার্ডে ভর্তি করা হয়।

নবজাতককে হাসপাতালে নিয়ে আসা মো. মানিক মিয়া বলেন, শুক্রবার সকাল সাড়ে ৮টায় মাঠে গরুর জন্য ঘাস কাটতে গেলে কান্নার আওয়াজ শুনতে পাই। গিয়ে দেখি এক নবজাতক মেয়ে শিশু ধানক্ষেতে পড়ে আছে। পরে আমি শিশুটিকে বাড়িতে নিয়ে যাই। এরপরে আমি আর আমার স্ত্রী শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করি। পরে উন্নত চিকিৎসার জন্য রোববার রাতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পরে চিকিৎসক শিশুটিকে ২১১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেছেন।

মানিক মিয়া আরো জানান, নবজাতকের মাথার ও নাকের কিছু অংশ ইঁদুরে খেয়ে ফেলেছে। এখন ঢাকা মেডিকেলে চিকিৎসা চলছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, চিকিৎসক জানিয়েছেন শিশুটি এখন আগের চেয়ে ভালো আছে। তবে তার পুরোপুরি সুস্থ হতে বেশ কিছুদিন সময় লাগবে।