ব্রেকিং:
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় কুমিল্লায় ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জন আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ শেহবাজ শরিফের সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী সিপিডিতে ভালো পদে চাকরির সুযোগ, শুরুতেই পাবেন ৩৫০০০ ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী যেখানে সন্ধ্যার পরই জেলার সঙ্গে উপজেলার যোগাযোগ বন্ধ
  • রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৭ সফর ১৪৪৪

কুমিল্লায় ভারতীয় সীমান্ত এলাকা থেকে বাংলাদেশী যুবকের লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার ভারতীয় সীমান্ত থেকে তুষার খাঁ (৩৫) নামের বাংলাদেশী এক যুবকের লাশ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার রহিমপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

শশীদল বিওপির বিজিবি কমান্ডার নায়েব সুবেদার আব্দুল খালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি ও স্থানীয়রা জানান, ভোরে ভারতীয় এক নাগরিক ফজরের নামাজ আদায় করে বাড়িতে ফেরার পথে সীমান্তে অজ্ঞাত পরিচয়ের এক যুবককে পড়ে থাকতে দেখে মসজিদের ইমামকে জানান। পরে স্থানীয়রা বিষয়টি বিজিবিকে অবগত করেন।

খবর পেয়ে বিজিবির শশীদল বিওপির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ভারত অংশে ওই যুবককে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে বিএসএফও ঘটনাস্থলে পৌঁছে। এ সময় বিজিবি-বিএসএফের মধ্যে অজ্ঞাত যুবক কোন দেশের নাগরিক তা নিশ্চিত করতে দফায় দফায় আলোচনা হয়। বিজিবি ও বিএসএফ দুই পক্ষের মধ্যে সমঝোতা না হওয়ায় যুবককে বাংলাদেশে যথাসময়ে নিয়ে আসা সম্ভব হয়নি।

ওই যুবকের ফুফু আসমা বেগম জানান, আমার স্বামী কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। তুষার আমার স্বামীকে দেখতে বুধবার সকালে হাসপাতালে আসে। সেখান থেকে সকাল ১০টায় তুষার শশীদল এলাকায় আমাদের বাড়িতে আসে। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। আমরা শশীদল রেলস্টেশনসহ বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে তাকে পাইনি। পরে ফেসবুকে তার ছবি দেখে নিশ্চিত হই এটি আমার ভাইয়ের ছেলে। পরে বিষয়টি বিজিবিকে জানানো হয়।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা: কাজী তানভীর আবসাল বলেন, বিকেল পৌণে ৪টায় ঘটনাস্থলে এসে প্রাথমিক পরীক্ষা করে তাকে মৃত পাই। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

শশীদল বিওপির বিজিবি কমান্ডার নায়েব সুবেদার আব্দুল খালেক জানান, সকাল ৬টায় খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এ সময় গুরুতর আহত অবস্থায় এক যুবককে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখি।

ব্রাহ্মণপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ একরামুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে বিজিবি আমাদের কাছে লাশ হস্তান্তর করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।