ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই যুবকের স্বপ্ন কৈলাইন হাই স্কুলে গ্রন্থাগারিক নিয়োগে অনিয়ম বার্ডে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম কুমিল্লায় বিদেশি পিস্তল উদ্ধার বিশ্বে অনাহারের মুখে ২৭ কোটি মানুষ দেশে একদিনে ৩২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ১২ টাকা কেজিতে তুরস্ক থেকে আসছে কয়েক হাজার মেট্রিক টন পেঁয়াজ ‘ভাল উদ্যোক্তা হতে প্রয়োজন গভীর আত্মবিশ্বাস’ যেভাবে দেশসেরা আলেম হলেন আল্লামা আহমদ শফী জরুরি অভিযোগ কেন্দ্রের ফোন নম্বর জানালো তিতাস গ্যাস কমিটিতে ত্যাগী নেতাদের অগ্রাধিকার দেয়া হবে: কাদের অ্যাপের মাধ্যমে ধান কিনবে সরকার প্রবৃদ্ধির আশা দেখাচ্ছে চট্টগ্রাম বন্দর মসজিদে বিস্ফোরণ মামলা: তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা গ্রেফতার একদিনেই শনাক্ত ৩ লাখের বেশি, মৃত্যু ৫৪৬৫ চীনে ছড়িয়ে পড়া নতুন রোগে আক্রান্ত হচ্ছেন বহু মানুষ হাই-টেক পার্কে চার হাজার কোটি টাকার বিনিয়োগ সুখবর পাচ্ছে নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান ২৫ হাজার টন পেঁয়াজ রফতানির সিদ্ধান্ত ভারতের
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

৬৩

কুমিল্লায় ভুয়া করোনা সনদ বিক্রি, গ্রেফতার ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

করোনাভাইরাস শনাক্তের জাল সনদ তৈরি ও বিক্রির দায়ে কুমিল্লার চান্দিনায় মোর্শেদ আলম নামে এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। 

রোববার চান্দিনা বাজার এলাকার বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামে একটি দোকান থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। মোর্শেদ আলম দেবিদ্বার উপজেলার জাফরাবাদ গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কমান্ডিং অফিসার তালুকদার নাজমুস সাকিব জানান, মোর্শেদ আলম করোনাভাইরাসের ভুয়া রিপোর্ট, সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র প্রদানের নামে বিভিন্ন লোকজনের সঙ্গে প্রতারণা করে আসছিলো। এসব রিপোর্টের জন্য তিনি লোকজনের কাছ থেকে বিভিন্ন অঙ্কের টাকা নেন। 

এছাড়া বিভিন্ন ধরনের একাডেমিক জাল সার্টিফিকেট তৈরি করে প্রতারণা করে আসছিলো। বিসমিল্লাহ এন্টারপ্রাইজ থেকে বিপুল পরিমাণ ভুয়া সনদ, কম্পিউটার, প্রিন্টার ও স্ক্যানার উদ্ধার করেছে র‌্যাব। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর