ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

কুমিল্লায় মহাসড়কে যান চলাচল কম, নগরীতে আওয়ামী লীগের বিক্ষোভ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২১  

হেফাজতের ডাকা হরতালে মহাসড়কের কুমিল্লা অংশে যান চলাচল কম ছিলো। দুপুর পর্যন্ত কুমিল্লা থেকে দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। কুমিল্লা -নোয়াখালী আঞ্চলিক মহাসড়কেও যাত্রীবাহী পরিবহন কম চলতে দেখা গেছে। জেলার চান্দিনা ও দাউদকান্দিতে হরতালের পক্ষে মিছিল করে হেফাজত। এদিকে রবিবার নগরীতে বিক্ষোভ করে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন। হরতালের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি রামঘাটস্থ দলীয় কার্যালয়ে অবস্থান নেন। এসময় সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত,মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ ও উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে হরতালের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমার নেতৃত্বে একটি মিছিল নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম শিকদার,মহানগর মহিলা লীগ সাধারণ সম্পাদক আইরিন আহমেদ,যুবলীগ নেতা গাজী রিয়াদ প্রমুখ।
এছাড়া কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের একটি মিছিল সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পুর নেতৃত্বে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি কিংকর দেবনাথ, কামরুল হাসান দুলাল, সেলিম আহমেদ শামস, সাধারণ সম্পাদক মহসিন রহমান প্রমুখ।