ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

কুমিল্লায় মাছের বাজারে র‌্যাবের অভিযান, আটক তিনজনকে অর্থদণ্ড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

কুমিল্লার পদুয়ার বাজারে সপ্তাহে দু’দিন বসে মাছের বাজার। জেলার এই বৃহৎ মাছের বাজারে অভিযান চালিয়েছে র‌্যাবের সদস্যরা। এ সময় চিংড়ির ওজন বাড়াতে ক্ষতিকর জেলি ব্যবহার করেন, এমন দু’জন ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছেন তাঁরা। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে ৬০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। ধ্বংস করা হয় ১২০ কেজি জেলি মিশ্রিত চিংড়ি।

ওই দুই ব্যবসায়ী হলেন- কুমিল্লার চৌদ্দগ্রামের উজান মুড়ী গ্রামের অহিদুর রহমান ও চাঁদপুরের শাহরাস্তির আদর্শ ইয়াপুরা গ্রামের মো.শফিক। এদিকে, ওই বাজারে জহির মিয়া নামের আরেক এক মাছ ব্যবসায়ীর কাছ থেকে অবৈধভাবে বিক্রি করা ৫০ কেজি জাটকা জব্দ করা হয়। পরে এগুলো এতিমখানায় বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব। তিনি জানান, জেলা প্রশাসন ও জেলা মৎস বিভাগের সহযোগিতায় বৃহস্পতিবার বিকেলে ওই অভিযান পরিচালনা করা হয়। আটককৃত ওই তিনজন স্বীকার করেছে- তারা ওই বাজারে দীর্ঘদিন যাবত অবৈধভাবে নিষিদ্ধ ঘোষিত ক্ষতিকর জেলি মিশ্রিত চিংড়ি ও জাটকা মাছ বিক্রি করছিলো। জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান রাসেল ভ্রাম্যমাণ আদালতে তাদের অর্থদণ্ড করেছেন।