ব্রেকিং:
সভা-সমাবেশে উপেক্ষিত খালেদা জিয়া আজ ঐতিহাসিক ৭ মার্চ পরকীয়া প্রেমিককে ডাকাত অপবাদে হত্যা ১৩০০ বছরের ৩টি পুরাকীর্তি পাওয়া গেল গোমতীর পাড়ে কুমিল্লা শিল্পীদের জন্য উর্বর ভূমি কুমিল্লায় ক্যারাম প্রতিযোগিতা সন্ত্রাসী মহিউদ্দিন গ্রেফতার কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী নারী শেখ হাসিনা সাপ্তাহিক টিকাদানে চীন-ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক পলিটেকনিক শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হচ্ছে সুনীল অর্থনীতিতে অপার সম্ভাবনা বিষমুক্ত সবজি বিপ্লবের হাতছানি পূর্বমুখী বাণিজ্যে ‘রেশমী’ সম্ভাবনা অস্ত্র পাচ্ছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৬০ থানায় একযোগে ৭ই মার্চ উদ্যাপন করবে পুলিশ -আইজিপি বিশ্বের দ্বিতীয় নিউজিয়াম গড়ে তুলেছেন বাংলার এক কৃষক আল-জাজিরার বাংলাদেশবিরোধী কর্মকাণ্ড নিয়ে হাকিকা টিভির রিপোর্ট জাহাজে আসছে মেট্রোরেলের প্রথম ট্রেন অবৈধভাবে দখল হওয়া খালের দুই পাশ দখলমুক্ত করা হবে
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

কুমিল্লায় মায়ের সাথে অনৈতিক সম্পর্ক দেখে কুপিয়ে আহত করলো ছেলে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

নিজ বাড়িতে মায়ের সাথে পরোকিয় ও অনৈতিক সম্পর্কের জেরে শাসনগাছা বাস টার্মিনাল এর পরিচালক ও শ্রমিক ইউনিয়ন নেতাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। কুমিল্লা আদর্শ সদরের আড়াইওড়া ভোলানগর এলাকায় ১৪ ফেব্রুয়ারী দিবাগত রাত আনুমানিক সোয়া ২টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রতিবেশীদের বরাত দিয়ে জানা যায়, গতকাল রবিবার দিবাগত রাত সোয়া দুইটায় চিৎকার চেচামেচি শুনে তারা বাইরে এসে দেখেতে পায় মবিন মিয়ার স্ত্রী সাবেক মেম্বার পদপ্রার্থী ঝর্ণা আক্তারের ঘরে শোর চিৎকার চলছে। এসময় মবিন মিয়ার ছেলে সিএনজি চালক ফাহিম(২০) তার মায়ের সাথে অনৈতিক সম্পর্কের কথা বলে কুমিল্লা শ্রমিক ইউনিয়ন ৯৩৮ (শাসনগাছা বাস টার্মিনাল) এর সাধারণ সম্পাদক আনিসুর রহমান টিটু (৫৫) কে এলোপাতাড়ি মারধর করছে। এতো রাতে মায়ের ঘরে অবস্থানের কারন জানতে চেয়ে এক পর্যায়ে পরোকিয়া প্রেমিক টিটুকে দা’দিয়ে পায়ে একাধিকবার কুপিয়ে আহত করে ছেলে। পরে আহত টিটুকে উদ্ধার করে স্থানীয়রা রাত ৩টায় প্রথমে কুমিল্লা ট্রমা সেন্টার এবং পরে ডাক্তারের পরামর্শে ঢাকায় প্রেরণ করে। তবে এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বলে জানায় তারা।

এবিষয়ে একাধিকবার চেষ্টা করেও ফাহিম ও তার মা ঝর্ণা আক্তারের কোন বক্তব্য নেয়া যায়নি। শ্রমিক ইউনিয়ন নেতা টিটুর ঘনিষ্ঠজনদের কয়েকজন জানান এখনো কোন মামলা হয়নি। ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে এবং অবস্থা আশংকাজনক ।

১৫তারিখ রাত ৮ পর্যন্ত থানায় কেউ লিখত কোন অভিযোগ দায়ের করনি বলে নিশ্চিত করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

কুমিল্লার ধ্বনি