ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

কুমিল্লায় মোবাইল রাখা ও নকলের দায়ে ১১ পরীক্ষার্থী বহিষ্কার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ জুলাই ২০২৪  

এইচএসসি ও আলিম পরীক্ষায় মোবাইল ও নকল রাখার দায়ে কুমিল্লার বরুড়া উপজেলায় তিন কেন্দ্র থেকে ১১ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। আজ বৃহস্পতিবার এইচএসসির ইংরেজি ১ম পত্র এবং আলিম পরীক্ষার বাংলা প্রথম পত্র পরীক্ষার দিন তাদের বহিষ্কার করে উপজেলা প্রশাসন। 

বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নু এমং মারমা মং বলেন, পরীক্ষা চলাকালে বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ কেন্দ্র, আড্ডা ডিগ্রি কলেজ কেন্দ্র এবং বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন করে উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। এ সময় বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ৮ জন পরীক্ষার্থীকে তল্লাশি করে ৮টি মোবাইল ও নকল, শহীদ স্মৃতি সরকারি কলেজ কেন্দ্রে ১ জন পরীক্ষার্থীর কাছ থেকে একটি মোবাইল ও নকল এবং আড্ডা ডিগ্রি কলেজ কেন্দ্রে ২ জন পরীক্ষার্থীর কাছ থেকে মোবাইল ফোন ও নকল পাওয়া যায়। এ সময় এসব পরীক্ষার্থীর পরীক্ষা স্থগিত করে তাদের সবাইকে বহিষ্কার করা হয়েছে। 

এদিকে কুমিল্লা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. আসাদুজ্জামান সমকালকে বলেন, ইংরেজি প্রথমপত্র পরীক্ষায় নকল করার অভিযোগে মোট ১৫ জনকে বহিস্কার করা হয়েছে।