ব্রেকিং:
চাঁদপুরে আরো ১৯ জনের করোনা পজিটিভ ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৩৪ জনের করোনা শনাক্ত কুমিল্লায় চিকিৎসকসহ নতুন করে আক্রান্ত ১০৫ দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

২৮৯

কুমিল্লায় যানজটে যাত্রীদের কোপালো ডাকাত দল! গুরুতর আহত ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০১৯  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির কবলে পড়েছেন ২ কম্পিউটার ব্যবসায়ী। শনিবার রাতের দিকে গজারিয়া উপজেলার আনারপুরা জিএমআই রেষ্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

কুমিল্লার মুরাদনগর থেকে প্রাইভেটকার যোগে বিল্লাল মিয়া (৩৮) ও শহীদুল ইসলাম (৩৫) ঢাকার মিরপুরে ফিরছিলেন। পথিমধ্যে গজারিয়া উপজেলার আনারপুরা এলাকায় যানজটের কবলে পড়েন।

এ সময় ১০-১২ জনের ডাকাত দল অস্ত্রের মুখে তাদের কাছ থেকে ৫ টি মোবাইল ফোন সেট, নগদ ৯১ হাজার টাকা ও ৩ টি স্বর্ণের আংটি লুটে নেয়।

এ ঘটনায় বিল্লাল মিয়া গজারিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন গজারিয়া থানার ওসি হারুন-অর-রশিদ। তিনি জানান, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

মিঠু নামে একজন জানান, রাত ০১.১৫ মিনিট এর সময় ঢাকা- চট্টগ্রামের মহাসড়কের গজারিয়ার- ভবেরচর, এলাকায় প্রচন্ড যানজট মধ্য এক দল ডাকাত আমার বন্ধু শাহাদাতের বোন, বোনের জামাইকে এলোপাথাড়ি চা পাতি দিয়ে প্রচন্ড ভাবে আগাত করে। সাথে তাদের ৪ বছরের একটি কন্যা সন্তান ছিলেন।

তিনি ডাকাত দলদের থেকে বাঁচার জন্য অনেক মিনোতি করে কিন্তু তারা রেহাই দেয়নি। তিনি বিমান বাহিনীর একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার। তার অবস্থা খুব ই খারাপ অবস্থায় আছে, শরীরের ৬ বেগ রক্ত দেওয়া হয়ে গেছে। কুমিল্লা সিএমএস এ চিকিৎসা চলছে, সবাই তার জন্যে দোয়া করবেন। আল্লাহ যেন সুস্থ করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর