ব্রেকিং:
মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১০৬

কুমিল্লায় যানজটে যাত্রীদের কোপালো ডাকাত দল! গুরুতর আহত ২

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০১৯  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির কবলে পড়েছেন ২ কম্পিউটার ব্যবসায়ী। শনিবার রাতের দিকে গজারিয়া উপজেলার আনারপুরা জিএমআই রেষ্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

কুমিল্লার মুরাদনগর থেকে প্রাইভেটকার যোগে বিল্লাল মিয়া (৩৮) ও শহীদুল ইসলাম (৩৫) ঢাকার মিরপুরে ফিরছিলেন। পথিমধ্যে গজারিয়া উপজেলার আনারপুরা এলাকায় যানজটের কবলে পড়েন।

এ সময় ১০-১২ জনের ডাকাত দল অস্ত্রের মুখে তাদের কাছ থেকে ৫ টি মোবাইল ফোন সেট, নগদ ৯১ হাজার টাকা ও ৩ টি স্বর্ণের আংটি লুটে নেয়।

এ ঘটনায় বিল্লাল মিয়া গজারিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন গজারিয়া থানার ওসি হারুন-অর-রশিদ। তিনি জানান, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

মিঠু নামে একজন জানান, রাত ০১.১৫ মিনিট এর সময় ঢাকা- চট্টগ্রামের মহাসড়কের গজারিয়ার- ভবেরচর, এলাকায় প্রচন্ড যানজট মধ্য এক দল ডাকাত আমার বন্ধু শাহাদাতের বোন, বোনের জামাইকে এলোপাথাড়ি চা পাতি দিয়ে প্রচন্ড ভাবে আগাত করে। সাথে তাদের ৪ বছরের একটি কন্যা সন্তান ছিলেন।

তিনি ডাকাত দলদের থেকে বাঁচার জন্য অনেক মিনোতি করে কিন্তু তারা রেহাই দেয়নি। তিনি বিমান বাহিনীর একজন ফ্লাইট ইঞ্জিনিয়ার। তার অবস্থা খুব ই খারাপ অবস্থায় আছে, শরীরের ৬ বেগ রক্ত দেওয়া হয়ে গেছে। কুমিল্লা সিএমএস এ চিকিৎসা চলছে, সবাই তার জন্যে দোয়া করবেন। আল্লাহ যেন সুস্থ করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর