ব্রেকিং:
জমির আরএস খতিয়ান পাবেন অনলাইনে, মাত্র ৫ মিনিটে আলোর মুখে আনিসুল হকের যানজট নিরসনের দুই প্রকল্প এলেঙ্গায় এলপি গ্যাস সিলিন্ডার কারখানা করবে বিপিসি প্রণোদনা প্যাকেজ থেকে ঋণ পেয়ে সচল ২৫৪৯ শিল্প রোগী পরিবহণে শুরু হচ্ছে পলস্নী অ্যাম্বুলেন্স সাগরে লঘুচাপ, বড় ধরনের শৈত্যপ্রবাহের শঙ্কা কম খরচে যাতায়াতের জন্য সরকার দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন করছে বঙ্গবন্ধুকে নিয়ে অনলাইন কুইজ প্রতিযোগিতা শুরু ১ ডিসেম্বর মুন্সীগঞ্জে হচ্ছে ‘বঙ্গবন্ধু ফায়ার একাডেমি’ সর্বোচ্চ সংখ্যক ডেঙ্গু রোগী যেসব হাসপাতালে ভর্তি ছাত্রাবাসে গণধর্ষণ: ডিএনএ প্রতিবেদনে আসামিদের সংশ্লিষ্টতা মিলেছে আমরা স্বাস্থ্যবিধি মানছি না, বেপরোয়া হয়ে চলছি: স্বাস্থ্যমন্ত্রী যাবজ্জীবন মানে স্বাভাবিক মৃত্যু পর্যন্ত কারাদণ্ড: আপিল বিভাগ রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার মূর্তি ও ভাস্কর্যের তফাত নিয়ে চান্দিনায় মানববন্ধন লাকসামে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন অর্থমন্ত্রী হতাশাকে পুঁজি করেই পুরোদমে স্বাবলম্বী কুমিল্লার মেয়ে শামস রং তুলি ফাউন্ডেশনের উদ্যোগে নারী নেতৃত্ব বিষয়ক কর্মশালা ঢাকাস্থ কুমিল্লার বিশিষ্ট নাগরিকদের সাথে এমপি বাহারের বৈঠক
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৬৪

কুমিল্লায় যুবককে হত্যা: একজনের মৃত্যুদণ্ড, ২ জনের যাবজ্জীবন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০  

কুমিল্লার বরুড়ায় সাদ্দাম হোসেনকে গুলি করে হত্যা মামলায় একজনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এ মামলায় আরো দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়।

বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক রোজিনা খান এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত মাছুম মিয়া বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের মেড্ডা গ্রামের আলী মিয়ার ছেলে। যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন- মেড্ডা গ্রামের মইফুল মিয়ার ছেলে হালিম মিয়া ও ঝলম ইউনিয়নের ছোট বারেরা গ্রামের শহীদ মিয়ার ছেলে অহিদ মিয়া।

আদালতের অতিরিক্ত পিপি মোয়াজ্জেম হোসেন জানান, মৃত্যুদণ্ডপ্রাপ্ত মাছুম মিয়াকে এক লাখ এবং যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হালিম মিয়া ও অহিদ মিয়াকে ৫০ হাজার টাকা জরিমানা করে আদালত। একই সঙ্গে তাদের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। তবে তিন আসামিই পলাতক রয়েছেন।

২০১৩ সালের ৩১ ডিসেম্বর ঝলম উত্তর বাজার এলাকায় আসামিরা চাঁদা আদায় করতে এলে বাধা দেন সাদ্দাম হোসেন। এরপর সাদ্দাম বাজার থেকে বাড়ি যাওয়ার পথে আসামিরা মোটরসাইকেলে এসে তার গতিরোধ করেন। এ সময় সাদ্দামের বুকে গুলি করেন মাছুম। এ ঘটনায় মাছুমসহ তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন সাদ্দামের বাবা আনোয়ার হোসেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর