ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৪৪৩

কুমিল্লায় রথযাত্রা উৎসব ও ধর্মীয় সভা

প্রকাশিত: ৬ জুলাই ২০১৯  

হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব রথযাত্রা উপলক্ষে গতকাল কুমিল্লায় রথযাত্রা মহোৎসব ও ধর্মসভা অনুষ্ঠিত হয়। কুমিল্লার জগন্নাথপুর শ্রী শ্রী জগন্নাথ দেবের মন্দির প্রাঙ্গণে, ‘আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকন কুমিল্লা’র উদ্যোগে ধর্মীয় অনুষ্ঠানে আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান অবসরপ্রাপ্ত রিয়ার এডমিরাল মোঃ আবু তাহের। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা পিপি এডভোকেট মোঃ জহিরুল ইসলাম সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, জগন্নাথ পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ ও কুসিক প্যানেল মেয়র-২ সৈয়দ মোঃ সোহেল। 

জগন্নাথপুর শ্রী শ্রী জগন্নাথ দেবের মন্দির ব্যবস্থাপনা কমিটির প্রধান উপদেষ্টা শ্রীমান সদাশিব সিংহ দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে অনুষ্ঠিত ধর্মসভায় উপস্থিত ছিলেন ইসকন কুমিল্লার উপদেষ্টা পরিষদ সদস্য ডাঃ পরিমল চন্দ্র দেবনাথ, প্রাণ বলদেব দাস ও এডভোকেট তপন বিহারী নাগ প্রমূখ। সভা পরিচালনা করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুমিল্লা মহানগর শাখার সাধারণ সম্পাদক অচিন্ত্য দাশ টিটু।

রথযাত্রা উৎসব ও ধর্মীয় সভা উপলক্ষে জেলার বিভিন্ন উপজেলা হতে অংখ্য পূর্ণ্যার্থী ও দর্শনার্থী সেখানে উপস্থিত হন। রথযাত্রা উপলক্ষে মন্দিরের চারপাশে মেলা বসেছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর