ব্রেকিং:
জাতীয় বিশ্ববিদ্যায়ের স্থগিত পরীক্ষাসমূহের নতুন সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান মোমেনের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪০০ কোটি ছাড়াল মেট্রো রেল প্রকল্পে গড় অগ্রগতি ৫৬.৯৪% দেশে হচ্ছে আরও সাত নভোথিয়েটার আসছে তাৎক্ষণিকভাবে ভোটার হওয়ার সুযোগ শঙ্কা কেটে পুনরুদ্ধারের পথে অর্থনীতি করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে শেখ হাসিনা ও বাংলাদেশের ভূয়সী প্রশংসায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর দুর্নীতিবিরোধী ভাষণ দূরদর্শিতার প্রমাণ পিলখানা হত্যা দিবস আজ এক দিনে টিকা নিলেন ১ লাখ ১২ হাজার মানুষ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে কুমিল্লায় প্রস্তুতি ফরিদগঞ্জে যুবক যুবতীর আত্মহত্যা বাঁধ ভেঙে পানির নিচে ৬০ একর ফসলি জমি ৬ লাখ টাকা নিয়ে চম্পট, গার্ড-ক্লিনার গ্রেফতার বদলে যাচ্ছে আখাউড়া স্থলবন্দর ২৭ বছর পর উন্মুক্ত হলো আমদানির দ্বার করোনায় আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪২৮ শেখ হাসিনার মতো নেতা সারাবিশ্বে পাওয়া যাবে না: ডা. দিপু মনি
  • বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৭

  • || ১২ রজব ১৪৪২

কুমিল্লায় লুডু খেলায় বাজির টাকা না দেওয়ায় এসিড নিক্ষেপ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

কুমিল্লার হোমনা উপজেলায় বাজি ধরে মোবাইলে লুডু খেলায় হেরে বাজির এক হাজার টাকা না দেওয়ায় প্রতিপক্ষকে এসিড নিক্ষেপ করার অভিযোগ উঠেছে সবুজ (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত সবুজকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসিডে ঝলসে যাওয়া মো. তামিমকে (১৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ শনিবার উপজেলার লটিয়া গ্রামের বাজারে এই ঘটনা ঘটে।

নানার বাড়ি লটিয়ায় বসবাস করা মো. তামিম উপজেলার ওপারচর গ্রামের সাধন মিয়ার ছেলে এবং এসিড নিক্ষেপকারী সবুজ নিলখী গ্রামের রেহমত আলীর ছেলে এবং পেশায় স্বর্ণকার।

পুলিশ সূত্রে জানা গেছে, মো. তামিম এবং স্বর্ণকার সবুজ মিয়া প্রতি গেম ৫০০ টাকা করে বাজি ধরে মোবাইলে লুডু খেলছিল। সবুজের কাছে পরপর দুই গেম হেরে মো. তামিম এক হাজার টাকা ঋণি হয়ে যান।

তামিম বাজির টাকা পরিশোধ না করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তামিম সবুজকে আঘাত করে দৌড়ে পালাতে চাইলে সবুজও তার স্বর্ণের দোকান থেকে এসিড নিয়ে পেছন থেকে নিক্ষেপ করে। এতে তামিমের ঘাড়, গলা ও গালের একাংশ কিছুটা ঝলসে যায়।

স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তামিমের ক্ষতস্থানে প্রচুর পরিমানে পানি ঢেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্ত সবুজকে আটক করে থানায় নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. নিবিড় লুৎফুন নাহার জানান, এসিড নিক্ষেপের ফলে মাথার পেছনের অংশ, ঘাড় এবং বাম কানে ফোসকা পড়ে গেছে। তামিম হাসপাতালে ভর্তি আছেন, তার চিকিৎসা চলছে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, ‘বাজি ধরে লুডু খেলাকে কেন্দ্র করে তামিমের ওপর এসিড নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এসিড নিক্ষেপের অভিযোগে স্বর্ণকার সবুজকে গ্রেপ্তার করা হয়েছে।’

কুমিল্লার ধ্বনি