ব্রেকিং:
শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা পুলিশের বিলম্বে ৪ কিলোমিটার জ্যাম! এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারহীন সড়কের ভোগান্তিতে যাত্রীরা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা? ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান অভিযোগ ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য প্রচারে গ্রেপ্তার ২ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৪৫৬৪

কুমিল্লায় সাক্কুর বাসায় গেলেন ইয়াসিন; দেখা করেননি সাক্কু!

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮  

কুমিল্লা- (আদর্শ সদর উপজেলা, সিটি করপোরেশন কুমিল্লা সেনানিবাস) আসনে বিএনপির প্রার্থী হাজী আমিন উর রশীদ ইয়াছিনের পক্ষে নির্বাচনী প্রচারণায় মাঠে নেই কুসিক মেয়র মনিরুল হক সাক্কু তাঁর অনুসারীরা। ফলে কুমিল্লা সদর আসনে দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান করছেন মেয়র সাক্কু।

 

গত মঙ্গলবার রাতে দলটির প্রার্থী মোহাম্মদ আমিন উর রশিদ কুসিক মেয়রের বাড়িতে গেলেও মনিরুল হক সাক্কু দেখা করেননি। এমনকি মুঠোফোনেও কল রিসিভ করছেন না।

 

আমিন উর রশিদ কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক। মনিরুল হক একই কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। কমিটি গঠনসহ নানা বিষয় নিয়ে বিরোধের জের ধরে আমিন উর রশিদের পক্ষে নির্বাচনী প্রচারে নামছেন না বলে জানিয়েছেন মনিরুল।

 

দলীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আমিন উর রশিদ দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, প্রচার সম্পাদক মোস্তফা জামান শহর বিএনপির সভাপতি ফরিদ উদ্দিন আহমেদকে নিয়ে সিটি করপোরেশনের মেয়র মনিরুলের বাসায় যান।

 

বাসার নিচতলার দারোয়ান মেয়রকে জানান, আমিন উর রশিদসহ চারজন তাঁর সঙ্গে দেখা করতে চান। মেয়র বলেন, ‘বলে দাও, আমি বাসায় নেই।পরে মেয়রের মুঠোফোন নম্বরে দলের বিভিন্ন পর্যায়ের নেতারা একাধিকবার কল করলেও তিনি ধরেননি। মিনিট দশেক অপেক্ষা করে ওই চার নেতা ফিরে যান।

 

জানতে চাইলে বিএনপির প্রার্থী আমিন উর রশিদ বলেন, ‘আমি গিয়েছিলাম দেখা করতে, তিনি (মেয়র) সাক্ষাৎ দেননি।

 

বিষয়ে মেয়র মনিরুল হক সাক্কু বলেন, ‘ইয়াছিন সাব (আমিন উর রশিদ) কয়েকজন নেতাকে নিয়ে আমার বাসায় এসেছিলেন। আমি তাঁর লগে দেখা করিনি। জেলা এবং মহানগর যুবদল, ছাত্রদল স্বেচ্ছাসেবক দলের কমিটির শীর্ষপদগুলো একতরফাভাবে নিয়ে গেছেন তিনি।

 

আমার কোনো নেতা-কর্মীকে কমিটিতে পদ দেননি। দক্ষিণ জেলা বিএনপির কমিটিও হয় না বছর ধরে। গত আগস্ট দলের চেয়ারপারসনের কার্যালয়ে সাংগঠনিক বিষয়ে তিনি উল্টাপাল্টা কথা বলেন।

 

তার ওপর ২০১৭ সালের ৩০ মার্চ কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে তাঁর ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয় ব্যবহার ছাড়া তিনি আমার জন্য কোনো কাজ করেননি। আমি তাঁর জন্য মাঠে নামব না।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর