ব্রেকিং:
কুমিল্লায় ঘরে ঘরে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কুমিল্লায় প্রাইভেটকার খালে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! কুমিল্লায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা কমছে: আছে ১ হাজার ৬০ জন পাঁচ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান নগরীর সংরাইশে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ঘরে থাকা অসহায়-কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ সদরের নিশ্চিন্তপুরে যুবকের ঝুঁলন্ত লাশ উদ্ধার বরুড়ায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে প্রদান কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন কানাডা প্রবাসী ১৫ হাজার অসহায় পরিবারকে দেয়া হবে খাদ্য সহায়তা কুমিল্লায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বৃদ্ধ নিহত কুমিল্লায় গৃহপরিচারিকা ধর্ষণ মামলার আসামি গ্রেফতার ৮ হাজার পরিবারকে খাবার দিল কুমিল্লা সিটি কর্পোরেশন ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন হিরো আলম
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

১৭

কুমিল্লায় হ্যান্ড স্যানিটাইজার ও হেক্সিসল সঙ্কট

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

কুমিল্লা মহানগরী ও আশেপাশে এলাকার ঔষধের দোকানে হ্যান্ড স্যানিটাইজার ও হেক্সিসল সঙ্কট দেখা দিয়েছে। শুধু ঔষধের দোকানই নয় সুপারশপেরও একই অবস্থা।

কুমিল্লা ঝাউতলার ইতি ফার্মেসীর স্বত্তাধিকারী রাসেল জানান,গত চার পাঁচদিন ধরে কুমিল্লার বেশীর ভাগ ঔষধের দোকানে হ্যান্ড স্যানিটাইজার ও হ্যাক্সিসল সরবরাহ হচ্ছে না। আমরা প্রতিদিন অন্তত ৩ থেকে ৪শ জন ক্রেতাকে ফিরিয়ে দিচ্ছি।

সরেজমিনে নগরীর বাদশা মিয়া বাজার, রেইসকোর্স, ঝাউতলা , বাদুড়তলা, রানীর বাজার , স্বপ্ন সুপারসপসহ রাজগঞ্জ বাজারে ঘুরে দেখা যায়, কোন দোকানেই হ্যান্ড স্যানিটাইজার ও হেক্সিসল নেই।

পুরো কান্দিরপাড় ও রাজগঞ্জের বেশ কটি ঔষধের দোকান ঘুরে হ্যান্ড স্যানিটাইজার ও হ্যাক্সিসল না পেয়ে চরম বিরক্ত প্রকাশ করেন কাউসার ও আরিফ নামে দু’জন চাকুরীজীবী। তারা জানান, যতটুকু জেনেছি একটি সিন্ডিকেট করোনাকে পুঁজি করে হেক্সিসল ও হ্যান্ড সেনিটাইজার স্টক করে বেশী দামে বিক্রি করছেন।

অধিকমূল্য কয়েকটি জায়গায় গোপনে বিক্রি হচ্ছে হেক্সিসল ও হ্যান্ড স্যানিটাইজার এমন অভিযোগ রয়েছে । সাইফ বাবু নামে এক শিক্ষক জানান, ৫০ মি.লি হেক্সিসল কোম্পানী নির্ধারিত মূল্য ৪০ টাকার বদলে তিনি কিনেছেন ৮০ টাকা দিয়ে।

আনোয়ার হোসেন নামে আরেকজন ব্যাংকার জানান, তিনি ১৩০ টাকা মূল্যের ২৫০ এম.এল হেক্সিসল কিনেছেন ২০০ টাকা দিয়ে।

বিষয়টি নিয়ে কুমিল্লা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো:আছাদুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তবে তা সুনির্দিষ্ট না। অবশ্যই সুনির্দিষ্ট অভিযোগ পেলে অধিক দামে যারা হ্যান্ড স্যানিটাইজার ও হেক্সিসল বিক্রি করছে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর