ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের নতুন রেকর্ড, মৃত্যু ৩৭ নিজেরা আক্রান্ত হয়েও সেবায় পিছিয়ে নেই চিকিৎসাকর্মীরা করোনা সঙ্কটেও মে মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স স্বাস্থ্যবিধি লঙ্ঘনে আরও কঠোর হবে সরকার সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল এটিএম বুথ এখন গ্রামেও করোনা-উত্তর অর্থনীতি পুনরুদ্ধার মূল লক্ষ্য গণপরিবহনে উঠার সময় এখন যেসব বিষয় না মানলেই বিপদ! বেলা বাড়তেই সামাজিক দূরত্ব উধাও পুকুর গিলে খাচ্ছে সড়ক, জনমনে আতঙ্ক গলা টিপে হত্যার পর শিশুকে গোয়ালঘরে লুকিয়ে রাখলেন সৎ মা চাঁদপুরে করোনা রোগীর সংখ্যা ২০০ ছাড়িয়েছে, মৃত্যু বেড়ে ১৮ ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিলো পাঁচ পুলিশ! কুমিল্লায় করোনায় আক্রান্ত ১ হাজার ছাড়াল মাস্ক ছাড়া বাইরে বের হলে ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা করোনা প্রকল্পে বিশেষ বরাদ্দ ২০৭ কোটি টাকা এসএসসির সব সূচকেই ভাল ফল
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

৩৩৪৮

কুমিল্লা ক্যান্টনমেন্ট মহাসড়কে লেগুনায় চাঁদাবাজি, আটক ৯

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় ঢাকা-চট্টগ্রাম ও কুমিল্লা-সিলেট রোডে শুক্রবার বিকেলে র‌্যাব-১১,সিপিসি-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় যানবাহন থেকে চাঁদাবাজির অভিযোগে ৯ জনকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালত আটককৃতদের সাজা দেয়।

কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সুত্রে জানায়, গত শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-১১,সিপিসি-২ অধিনায়ক নেতৃত্বে একটি দল ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকায় ঢাকা-চট্টগ্রাম ও কুমিল্লা-সিলেট মহাসড়কের মোড়ে অভিযান চালায়। এসময় যানবাহন থেকে চাঁদাবাজির অভিযোগে ঘটনাস্থল থেকে ৯ জন কে আটক করে। পরে তাদের কুমিল্লা শাকতলা র‌্যাব কার্যালয়ে নিয়ে আসা হয়। 

উল্লেখ্য ময়নামতি ক্যান্টনমেন্ট মহাসড়কে ছোট আকারের প্রতিটি মারুতি মাইক্রোবাস থেকে প্রতিদিন চাঁদাবাজরা কমপক্ষে সাড়ে ৪’শ টাকা করে আদায় করে আসছিল। প্রতিদিন এই স্থান থেকে কোটবাড়ি,পদুয়ারবাজার বিশ্বরোড,কুমিল্লা শাসনগাছা, চান্দিনা, কংশনগর,দেবপুর,দেবীদ্বার পথে যাতায়াত কারী শত শত মারুতি,মাইক্রো,লেগুনা থেকে লাখ লাখ টাকার চাঁদা আদায় করত।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর