ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

কুমিল্লা দেবিদ্বারে গান বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

কুমিল্লায় বিয়ে বাড়িতে গান-বাজনা করা নিয়ে দ্বন্দ্বে দুই পক্ষের সংঘর্ষে দুই তরুণ খুন হয়েছেন। এই সংঘর্ষে আহত হন অন্তত ২০ জন। গুরুতর আহত পাঁচ জনকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের ভর্তি করা হয়েছে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। বুধবার দিনগত রাত পৌনে ১টার দিকে জেলার দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত দুই তরুণ হলেন, দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের হাবিবের ছেলে মো. সাইফুল (২০) ও একই এলাকার রেনু মিয়ার ছেলে মো. ফাহিম (১৯)।

পুলিশ জানায়, আব্দুল্লাহপুর গ্রামে বিয়ে বাড়িতে গান বাজানোকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় ঘটনাস্থলে একজন এবং দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজন মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ থানায় নিয়ে আসে। এদিকে গুরুতর আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দেবিদ্বার থানার ওসি মো. আরিফুর রহমান জানান, নিহত দুই তরুণের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।