ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

কুমিল্লায় টমটম চুরির অভিযোগে গ্রেপ্তার ৫

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ জুলাই ২০২৪  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাধীন দক্ষিণ চান্দলা এলাকার একটি ব্রিজ থেকে অটো (টমটম) চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে টমটম চুরির মুলহোতা মাসুমকে আটকের পর তার দেয়া তথ্যে অন্য আসামিদেরও গ্রেপ্তার করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।

মাসুম ব্রাহ্মণপাড়ার দধিখোলা গ্রামের হোসেনের ছেলে।

গ্রেপ্তার অন্য আসামিরা হলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার মোগড়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে তৌহিদুল ইসলাম, একই গ্রামের মৃত ইসমাইলের ছেলে নুর আলম, শহীদ মিয়ার ছেলে রিপন ও একই জেলার সরাইল উপজেলার টিঘর পানিশ্বর গ্রামের মৃত মমিনে ছেলে সিরাজুল ইসলাম।

ব্রাহ্মণপাড়া থানা পুলিশ জানায়, টমটমটি চুরির পর মাসুম পাশ্ববর্তী জেলা ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়া থানাধীন আজমপুর এলাকার তৌহিদুল ইসলাম, নুর আলম ও রিপনদের সহযোগিতায় সিরাজুল ইসলামের নিকট বিক্রি করে। সিরাজুল ইসলামের ভাঙ্গারির ব্যবসা করেন। টমটমের মালিক সেলিমের অভিযোগের ভিত্তিতে আখাউড়া এলাকায় অভিযান চালিয়ে সিরাজুল ইসলামের ভাঙ্গারির দোকান থেকে টমটমটির পাঁচটি কাটা অংশ উদ্ধার করা হয়। যা মাসুম অন্য আসামিদের সহযোগিতায় বিক্রি করে দেয়।

ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ইনচার্জ (ওসি) আতিক উল্লাহ বলেন, টমটম চুরির ঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নম্বর ০৫/১৫৮। ওই মামলায় আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।