ব্রেকিং:
পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ ১৫ আগস্টের হত্যাকাণ্ড ছিল মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কুমিল্লায় র‌্যাবের অভিযানসাড়ে ৫০০ ইয়াবাসহমাদক ব্যবসায়ী আটক স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! ডেঙ্গু আক্রান্তদের ৮৪ শতাংশ সুস্থ হয়ে ফিরেছেন ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা যুদ্ধ শুরু! ভারতের ৫ পাকিস্তানের ৩ সেনা নিহত ঈদের আগে ৯ দিনে সর্বোচ্চ রেমিটেন্সের রেকর্ড সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৩০১

কেন নৌকায় ভোট দিবো?

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮  

নতুন ভোটারদের বর্তমান নির্বাচন নিয়ে রয়েছে অনেক প্রশ্ন।তার মধ্যে অন্যতম একটিকেন নৌকায় ভোট দিবো?

আসুন জেনে নেওয়া যাক কেন আপনি নৌকায় ভোট দিবেন

১. একটি দেশের উন্নয়নের মুলে থাকে সে দেশের সরকার।সরকারের রাষ্ট্র পরিচালনা ও দক্ষতার উপর দেশ ও দশের উন্নতি নির্ভর করে।বিগত দশ বছরে বাংলাদেশের যে পরিমান উন্নয়ন সাধন হয়েছে তা বাংলাদেশ আওয়ামীলীগ এর হাত ধরে।তাই একটি উন্নয়ন বান্ধব সরকার নির্বাচিত করার লক্ষে আপনি নৌকায় ভোট দিবেন।

২. একটি দেশের স্বাধীনতা সে দেশের মানুষের জন্য খুব গর্বের।বাংলাদেশ এক রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে স্বাধীন হয়েছিলো।সেই মুক্তিযুদ্ধের নেতৃত্ব দান কারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর দল বাংলাদেশ আওয়ামীলীগ।তাই মুক্তিযুদ্ধের চেতনা ভবিষ্যৎ প্রজন্মের কাছে তুলে ধরতে আওয়ামীলীগকে প্রয়োজন। 

৩.স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপোরাধী রাজাকারদের স্বাধীন বাংলাদেশ থেকে হটাতে প্রয়োজন স্বাধীনতা পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগকে।কারন যারা পূর্বে স্বাধীন বাংলাদেশ চায়নি তারা ভবিষ্যতে ক্ষমতায় আসলে আবারও দেশদ্রোহী ষড়যন্ত্রে লিপ্ত হতে পারে।

৪. কৃষিপ্রধান দেশ বাংলাদেশ।এদেশের কৃষিক্ষেত্রে শেখ হাসিনার সরকার যুগান্তকারী উন্নয়ন সাধন করেছে। আওয়ামী লীগ সরকারের চেষ্টায় দেশে কৃষি বিপ্লব হয়েছে। সরকার কৃষকদের আর্থিক সহযোগিতা করার পাশাপাশি কৃষি গবেষণা পরিচালিত করেছে।

৫. শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ। বিদ্যুৎ উৎপাদনের ক্ষেত্রে আওয়ামী লীগ সরকার দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমানে দেশে ২০ হাজার ৪’শ ৩০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। দেশের গত ১০ বছরে ৯৯টি বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি