ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

ক্যামেরার সামনেই আদর-সোহাগে ভরিয়ে দিলেন অঙ্কুশ, ভাইরাল মুহূর্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

বাংলা টলিউডের অভিনেতাদের মধ্যে একজন পরিচিত মুখ হল অঙ্কুশ হাজরা। এখনো পর্যন্ত বেশ কিছু বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অঙ্কুশকে। অভিনেতা কমেডি সিনেমাতেই বেশিরভাগ অভিনয় করেছেন। অভিনয়ের সময় বেশ হাসিখুশি থাকতেই পছন্দ করেন অভিনেতা।

অভিনেতার প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা, বান্ধবী বললে ভুল হবে তার একমাত্র প্রেমিকা। অভিনেতা অঙ্কুশ টেলিভিশনের বড় পর্দায় ও অপরজন ছোট পর্দার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। প্রায় ১০ বছর ধরে প্রেম করছেন এই জুটি। কিছুদিন আগে ‘ম্যাজিক’ সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন।এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এই সিনেমা বেশ হিট হয় বক্সঅফিসে।

  •  

  •  

অনেকদিনের প্রেমের বসম্পর্ক তাদের কিন্তু এ বছরই তাদের প্রেমের শুভ পরিণয় হতে চলেছে। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। এই বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের ফ্যানেরা । এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

 

অভিনয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন এই জুটি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের খুনসুটি ও দুস্টুমির ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন। এর মধ্যেই এই জুটি প্রিওয়েডিং হানিমুন কাটাতে বিদেশে চলে গিয়েছেন। বছরের শুরুতে শিমলা, মানালী, পাঞ্জাব ঘুরে এলেও এবার নিজেদের প্রথম সিনেমা সাক্সস সেলিব্রেশনে চলে গেলে মালদ্বীপ।এবার অঙ্কুশ একটি রোম্যান্টিক ছবি শেয়ার করলেন। মালদ্বীপ বিচের ধারে একটি দোলনায় একে ওপরে কাঁধে হাত দিয়ে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, ‘মুহূর্ত ‘। তাদের এই পোস্ট দেখে ফ্যানেরা তাদের অভিনন্দন জানায়। আর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই লাভ বার্ডসের এই পোস্টটি।

 

 

এর মাঝেই জন্মদিন ঐন্দ্রিলার। যার ফলে এবছর একটু স্পেশাল তো হবেই নায়িকার জন্মদিন। তাই তো বুধবার গভীর রাতেই অঙ্কুশ ঐন্দ্রিলার জন্মদিন উপলক্ষে একটি অন্তঃরঙ্গ ছবি পোস্ট করেন। যেখানে অঙ্কুশকে দেখা গিয়েছে, হবু বউ ঐন্দ্রিলাকে জাপটে ধরে আদরে আদরে ভরিয়ে দিতে, তাও আবার মালদ্বীপের বিচে। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।এ দিন রাতে বহু স্ত্রীর জন্মদিনের ছবি শেয়ার করে লেখেন, “HAPPYYYY BIRTHDAYYYYY.. loads and loaadsss of love..