ব্রেকিং:
ভারতের তৈরি ভ্যাকসিন নিয়ে করোনা আক্রান্ত স্বাস্থ্যমন্ত্রী তালিকা হচ্ছে কিশোর অপরাধীদের, বাদ যাবে না ‘বড় ভাইরাও’ রোহিঙ্গা গণহত্যা মামলা, আইনজীবীদের টিম গঠন করবে কমনওয়েলথ প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’ বিজয় দিবসের আগেই পদ্মা জয় দেশে দ্বিতীয় সাইবার ফরেনসিক ল্যাব হচ্ছে চট্টগ্রামে সাশ্রয়ী মূল্যে সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে-প্রধানমন্ত্রী বিএনপির আমলে দেশে ধর্ষণের ঘটনা বেশি হয়েছে সম্পদ ওয়াকফ করে দেবন বেগম জিয়া, বঞ্চিত হচ্ছেন তারেক-শর্মিলা! নোয়াখালীতে বিএনপি নেতার হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত আসামিকে ছয় মাস পর পর দিতে হবে ডোপ টেস্ট কৃষকদের চাপে সংশোধন হচ্ছে ভারতের কৃষি আইন ৩ ক্ষেত্রে গুরুত্ব দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর আজ থেকে বিমানে `করোনামুক্ত` সনদ বাধ্যতামূলক ছেঁড়া পায়জামায় বিয়ের আসরে আদিত্য নারায়ণ....! আড়তে পচছে পেঁয়াজ, বাজারে কমছে দাম সঞ্চয়পত্রে বিনিয়োগ: কেউ পারবেন সর্বোচ্চ দেড় কোটি, কেউ এক কোটি রোহিঙ্গাদের জন্য দেশের ক্ষতি হচ্ছে: কাদের হাম-রুবেলা টিকাদান শুরু ১২ ডিসেম্বর যুবলীগকে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ থাকতে হবে
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

২৭

ক্যারির ট্যাবলেট খেয়ে কিশোরীর আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার রাজামেহার ইউয়িনের রুমি আক্তার (১৮) নামের এক কিশোরী শুক্রবার বিকেলে ক্যারির ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
রুমি আক্তার উপজেলার রাজামেহার ইউনিয়ন এর চারুর বাড়ির গিয়াস উদ্দিনের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, রুমি আক্তার নতুন জামাকাপড় আনতে শুক্রবার বিকেলে পার্শ্বতী উপজেলার পান্তি বাজারে যায়। বাজার থেকে এসে শেষ বিকেলে ঘরের ভিতর ক্যারির ট্যাবলেট খেয়ে পড়ে থাকতে দেখে তার মা। পরে চিকিৎসার জন্য গৌরপুর নেওয়ার পথে মাধাইয়া গেলে তার মৃত্যু হয়।
বাড়িতে আনার পর গ্রাম্য পুলিশ জানাতে পেরে দেবিদ্বার থানা পুলিশকে খবর দেয়।খবর পেয়ে দেবিদ্বার থানার এস আই মো. সোহরাব হোসেন ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসে। শনিবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহ কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর