ব্রেকিং:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উত্তর জেলা আ’লীগের পুষ্পস্তবক অর্পণ ৪৮ বছরেও নির্মিত হয়নি গণহত্যার স্মৃতিস্তম্ভ আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে কুমিল্লার সন্তান গোমতীর বাঁধে অবৈধ ভাবে গাছ কাটার অভিযোগ বিশাল জয়ে শুরু কুমিল্লার বিপিএল মিশন জামাত থেকে সাবেক সচিব এর পদত্যাগ কুবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের জয় ডাকাতিয়ায় বালু ডাকাতি রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ‘জনগণের সেবার জন্যই পুলিশের জন্ম’ রাতের আধারে গোমতী যেন লুটের চর! এই দিনে হানাদার মুক্ত হয় চান্দিনা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ সান্ধ্য কোর্স বন্ধসহ ১৩ নির্দেশনা দিল ইউজিসি গুগল সার্চিংয়ে শীর্ষে সাকিব! অর্থ পাচার রোধে বিএফআইইউ’র নতুন নীতিমালা পাঁচ উপায়ে অর্থ সঞ্চয় করুন চিন্তা ছাড়াই! ‘জ্যোতিষশাস্ত্র ও রাশিফল’ ইসলাম যা বলে স্বর্ণজয়ী আরচ্যারী দলকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভ্যর্থনা ঢাকায় মুক্তি পাচ্ছে ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৩৫

কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

ফেনির নুসরাত হত্যার আসামি  প্রিন্সিপাল সিরাজউদ্দৌলা কুমিল্লা কারাগারে  সাদা-কালো কয়েদি পোশাকে জীবনপার করছেন । মানুষ গড়ার কারিগর এই শিক্ষক এখন হত্যাকান্ডের আসামি হয়ে কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন।  আসামি হয়ে হাতে হাতকড়া, পায়ে ডান্ডাবেড়ি, আর এক হাতে একটি ব্যাগ নিয়ে কুমিল্লা কারাগারে লাল দালানে যার বর্তমান অবস্থান হয়েছে।

প্রস্তুত হচ্ছে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের ফাঁসির মঞ্চ। চোখের সামনেই আয়োজন হচ্ছে মৃত্যু মঞ্চের। নুসরাতকে যখন পুড়িয়ে হত্যা করেছিলেন কতটা যন্ত্রনা পেয়েছিল প্রতিবাদী মেয়ে মাদরাসার ছাত্রী নুসরাত।

প্রিন্সিপাল সিরাজউদ্দৌলা সাথে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে আরো ১১ জন রয়েছেন যারা নুসরাত হত্যার আসামি।  যাদের জন্য অপেক্ষায় রয়েছেন ভয়ানক নামধারী একজন মানুষ, যার নাম দেয়া হয়েছে মহারাজার আমল থেকেই জল্লাদ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর