ব্রেকিং:
ডাক দিয়াছেন দয়াল আমারে..... শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে ইন্টারনেটের ইঙ্গিত শিক্ষামন্ত্রীর ফেরত পাঠানো রোগীদের মৃত্যুর বিষয়ে তদন্তের নির্দেশ হাইকোর্টের হাওর উন্নয়নে কোটি টাকা নয়-ছয়! দেশে করোনায় আরো ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১ মৃতদের পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স দিলেন সাকিব করোনার মধ্যেও দেশের রফতানি বাড়লো দ্বিগুণ পরিবারতান্ত্রিক রাজনীতির কারণে সংকটে বিএনপি দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ১০ হাজার টন চাল বরাদ্ধ ‘আজীবন বার্সাতেই খেলবেন মেসি’ ভাঙন ঠেকাতে হোগলার বাঁধ এখানে কেউ নমুনা পরীক্ষা, মাস্ক পরা, দূরত্ব মানার ঝামেলা পোহান না সুদের জিম্মাদার করোনা মৃতের কবর খোঁড়ায় বাধা চাঁদপুরে আরো ৮ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৮২ জনের করোনা পজিটিভ কুমিল্লায় আরো ৪৭ জন করোনায় আক্রান্ত ৪৩০০ পুকুরে সরকারি খরচে মাছ চাষের উদ্যোগ ফেসবুকের পাসওয়ার্ড ও তথ্য হাতিয়ে নিচ্ছে যে ২৫ অ্যাপ ‘স্বাস্থ্যবিধি মেনে দেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে হবে’ ‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

৮৫

কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

ফেনির নুসরাত হত্যার আসামি  প্রিন্সিপাল সিরাজউদ্দৌলা কুমিল্লা কারাগারে  সাদা-কালো কয়েদি পোশাকে জীবনপার করছেন । মানুষ গড়ার কারিগর এই শিক্ষক এখন হত্যাকান্ডের আসামি হয়ে কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন।  আসামি হয়ে হাতে হাতকড়া, পায়ে ডান্ডাবেড়ি, আর এক হাতে একটি ব্যাগ নিয়ে কুমিল্লা কারাগারে লাল দালানে যার বর্তমান অবস্থান হয়েছে।

প্রস্তুত হচ্ছে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের ফাঁসির মঞ্চ। চোখের সামনেই আয়োজন হচ্ছে মৃত্যু মঞ্চের। নুসরাতকে যখন পুড়িয়ে হত্যা করেছিলেন কতটা যন্ত্রনা পেয়েছিল প্রতিবাদী মেয়ে মাদরাসার ছাত্রী নুসরাত।

প্রিন্সিপাল সিরাজউদ্দৌলা সাথে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে আরো ১১ জন রয়েছেন যারা নুসরাত হত্যার আসামি।  যাদের জন্য অপেক্ষায় রয়েছেন ভয়ানক নামধারী একজন মানুষ, যার নাম দেয়া হয়েছে মহারাজার আমল থেকেই জল্লাদ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর