ব্রেকিং:
সভা-সমাবেশে উপেক্ষিত খালেদা জিয়া আজ ঐতিহাসিক ৭ মার্চ পরকীয়া প্রেমিককে ডাকাত অপবাদে হত্যা ১৩০০ বছরের ৩টি পুরাকীর্তি পাওয়া গেল গোমতীর পাড়ে কুমিল্লা শিল্পীদের জন্য উর্বর ভূমি কুমিল্লায় ক্যারাম প্রতিযোগিতা সন্ত্রাসী মহিউদ্দিন গ্রেফতার কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী নারী শেখ হাসিনা সাপ্তাহিক টিকাদানে চীন-ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক পলিটেকনিক শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হচ্ছে সুনীল অর্থনীতিতে অপার সম্ভাবনা বিষমুক্ত সবজি বিপ্লবের হাতছানি পূর্বমুখী বাণিজ্যে ‘রেশমী’ সম্ভাবনা অস্ত্র পাচ্ছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৬০ থানায় একযোগে ৭ই মার্চ উদ্যাপন করবে পুলিশ -আইজিপি বিশ্বের দ্বিতীয় নিউজিয়াম গড়ে তুলেছেন বাংলার এক কৃষক আল-জাজিরার বাংলাদেশবিরোধী কর্মকাণ্ড নিয়ে হাকিকা টিভির রিপোর্ট জাহাজে আসছে মেট্রোরেলের প্রথম ট্রেন অবৈধভাবে দখল হওয়া খালের দুই পাশ দখলমুক্ত করা হবে
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

খুশিতে কাঁদতে কাঁদতে মৃত্যুর কোলে শিক্ষক!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২১  

কুমিল্লার নাঙ্গলকোটে শামীমা আক্তার নামে অবসরপ্রাপ্ত শিক্ষক খুশির সংবাদে আবেগাপ্লুত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন। তিনি উপজেলা সদরের বেগম জামিলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছিলেন।   

জানা যায়, ১৯৮৫ সালে শামীমা আক্তার ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করে দীর্ঘ ৩২ বছর শিক্ষকতা করেন। মাঝখানে আইনি জটিলতায় তিনি সরকারি বেতন-ভাতা থেকে বঞ্চিত হন। দীর্ঘ ২০ বছর আইনি লড়াই শেষে মামলার রায় তার পক্ষে আসলেও সরকারি বেতনভাতা বন্ধ থাকে। ২০১৬ সালে তিনি বিদ্যালয় থেকে অবসর গ্রহণ করেন। 

বৃহস্পতিবার সকালে নাঙ্গলকোট জনতা ব্যাংকে এমপিও সিটে তার নাম ও বকেয়া বেতন ১০ লাখ ১৪ হাজার ১২০ টাকা যুক্ত হওয়ার সংবাদ পেয়ে তিনি খুশিতে কাঁদতে কাঁদতে মৃত্যুর কোলে ঢলে পড়েন। ওই শিক্ষকের স্বজনরা তার মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

এ বিষয়ে জানতে চাইলে নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই। যেহেতু কোনো হত্যাকাণ্ড না, সেহেতু কেউ অভিযোগ দায়ের করেনি। তবে, এমনটা ঘটতেও পারে।

কুমিল্লার ধ্বনি