ব্রেকিং:
মাঠ প্রশাসনের কর্মচারীদের কর্মবিরতির কারণে অচলবস্থা নগরীর কাটাবিলে এক যুবককে কুপিয়ে আহত করলো ওয়ার্ড আ’লীগ নেতা মুজিব বর্ষ ভিক্টোরিয়ান্স টি-২০ ফাইনালে লড়বে বরুড়া-মনোহরগঞ্জ কুমিল্লায় মাদক উদ্ধারে পিছিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চান্দিনায় মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা যে কারণে গোপন বৈঠকে প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ রাষ্ট্রদূত প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ হাইকমিশনারের গোপন বৈঠক! ফের বাড়ল বিদ্যুতের দাম, ইউনিট ৭.১৩ টাকা অবশেষে নিয়ন্ত্রণে আসছে করোনাভাইরাস! ৬ প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা নকল ওষুধ বিক্রির অভিযোগে ৯০ হাজার টাকা জরিমানা দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা আটকাতে গিয়ে ডাকাত দলের গাড়ি চাপায় ব্যবসায়ী নিহত ইউপি সদস্যের বাড়ি থেকে এলজি ও কার্তুজ উদ্ধার পরীক্ষায় নকল সরবরাহের দায়ে শিক্ষকের কারাদণ্ড কুমিল্লায় অস্ত্রসহ তিন ডাকাত আটক কুড়িয়া পাওয়া সেই নবজাতকের নাম রাখা হলো মুজিবুর প্রশাসনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে চলছে নদী থেকে মাটি উত্তোলন খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজি, ভুয়া র‍্যাব কর্মকর্তা আটক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

৯৬

গাজীপুরে মলম পার্টির চার সদস্য আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

গাজীপুর মহানগরের কোনবাড়ি নছের মার্কেট এলাকা থেকে মঙ্গলবার রাতে মলম পার্টির চার সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় দেশীয় অস্ত্রসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।  

আটকরা হলেন- মো. জাহাঙ্গীর আলম, মো. রনি মিয়া, মো. ফজিবর মিয়া ও মো. মানিক মিয়া।

র‌্যাব-১ এর স্পেশালাইজড্ কোম্পানি পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুললাহ আল-মামুন জানান, নছের মার্কেট জামে মসজিদের সামনে মলম-অজ্ঞান পার্টি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, দুটি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত ১০টি মলম, চারটি মোবাইল ও নগদ ৬৭০ টাকা উদ্ধার করা হয়। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি