ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

গ্রামীণফোনে নেটওয়ার্ক বিভ্রাট, সাময়িক ভোগান্তিতে গ্রাহকরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুলাই ২০২৪  

আজ সোমবার (৮ জুলাই) বিকেলে দেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোনের নেটওয়ার্কে বিভ্রাট দেখা দেয়। কিছু সময়ের জন্য অনেক গ্রাহক নেটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েন। ইন্টারনেট, ভয়েস কল ও এসএমএস সেবা বন্ধ হয়ে যায়। তবে সমস্যাটি বর্তমানে সমাধান করা হয়েছে বলে জানিয়েছে গ্রামীণফোন কর্তৃপক্ষ।

বিকেল থেকেই গ্রামীণফোন ব্যবহারকারীদের মধ্যে অনেকেই নেটওয়ার্ক সমস্যা অনুভব করেন। কিন্তু এই সমস্যা সকল গ্রাহকের ক্ষেত্রে প্রযোজ্য ছিল না।

গ্রামীণফোনের অফিসিয়াল ফেসবুক পেজে এ বিষয়ে একটি দুঃখ প্রকাশ পোস্ট দেয়া হয়েছে। পোস্টে বলা হয়, "কারিগরি সমস্যার কারণে কিছু গ্রাহকের কল ও ইন্টারনেট সেবা ব্যবহারে সাময়িক সমস্যা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। আমাদের কর্মীরা নিরলসভাবে কাজ করে সমস্যাটি সমাধান করেছেন। আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।"

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে গ্রামীণফোনে কারিগরি সমস্যার কারণে নেটওয়ার্ক বিভ্রাট ঘটে। একই বছরের ফেব্রুয়ারিতে ফাইবার অপটিক ক্যাবল কাটা পড়ায় দুই ঘণ্টার জন্য গ্রামীণফোনের নেটওয়ার্ক বিচ্ছিন্ন ছিল।

গ্রামীণফোন কর্তৃপক্ষ সমস্যাটি দ্রুত সমাধান করতে পেরেছে, যা তাদের দক্ষ কর্মীদের প্রচেষ্টার ফল। তারা গ্রাহকদের ধৈর্য ও সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছে।