ব্রেকিং:
দেশে করোনায় মৃত্যু সাড়ে ৬ হাজার ছাড়ালো, কমেছে আক্রান্ত এশিয়ার সেরা বিশ্ববিদ্যালয়ের তালিকায় ঢাবি ১৩৪তম বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ কোটি ছাড়িয়েছে ম্যারাডোনা ফুটবলপ্রেমীদের হৃদয়ে চিরস্মরণীয় হয়ে থাকবেন যেভাবে মধ্যম আয়ের দেশ হতে পারে বাংলাদেশ বাংলাদেশে ‘বড় সম্ভাবনা’ দেখছে সুইজারল্যান্ড অজপাড়াগাঁয়ে বিদ্যুৎ, ঝলমলে জীবন বাজারদর সহনীয় রাখতে আরও পণ্য কিনছে টিসিবি করোনার ভ্যাকসিন পেতে ৭৩৫ কোটি টাকা ছাড় সরকার দক্ষ জনশক্তি সৃষ্টির উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের পুনর্বহালের উদ্যোগ নেয়া হবে বদলে যাবে ধারণা, ঢেলে সাজানো হচ্ছে বিটিভির অনুষ্ঠান আগামী মাস থেকে দেশে অ্যান্টিজেন পরীক্ষা ১ শর্তে একদিনেই জোড়া লাগল ৪৭ দম্পতির সংসার নারী ও শিশু নির্যাতন রোধে সরকার বদ্ধপরিকর ম্যারাডোনা: ফুটবলের জন্যই যার জন্ম চাঁদপুর-ফরিদগঞ্জে সড়কের বিভিন্ন স্থান যেন মরণ ফাঁদ ............. কুমিল্লার চান্দিনায় পৃথক অভিযানে মাদকসহ আটক ৩ ব্রাহ্মণবাড়িয়ায় বাস-পাওয়ারটিলার সংঘর্ষে নিহত ৩ প্রশাসনের মাইকিংয়ের পরদিনই ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি বিল দখল
  • বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১০ রবিউস সানি ১৪৪২

৭০

ঘাতকের ফেলে যাওয়া জুতায় হত্যার রহস্য উদঘাটন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০  

কুমিল্লার মুরাদনগর থানার চাঞ্চল্যকর বিকাশ চন্দ্র বর্মনের ‘ক্লু লেস’ হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ। মরদেহ উদ্ধারের ৭ দিনের মধ্যে ঘাতকের ফেলে যাওয়া জুতার সূত্র ধরেই মূল ঘাতককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আজিমুল আহসান এ তথ্য জানান।

ডিএসবি আজিমুল আহসান বলেন, লক্ষ্মীপূজার আনন্দ উপভোগ করতে ৩০ অক্টোবর রাতে পাশের মনা বাবুর বাড়িতে যান বিকাশ। সেখানে প্রসাদ খাওয়ার শেষে বন্ধুদের সঙ্গে মুরাদনগর বাজারে চা পান করতে যান তিনি। সেই রাত ও পরদিন বিকাশ বাড়ি না ফেরায় তাকে চারদিকে খোঁজাখুঁজি করা হয়। পরে তার বাবা প্রহ্লাদ চন্দ্র বর্মন বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের নাম উল্লেখ্য করে থানায় মামলা করেন।

নিখোঁজের তিন দিন পর বাড়ির পাশের একটি পুকুর থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। মূলত পূজা অর্চনায় ভিকটিম বিকাশের হাতে থাকা একটি দামি মোবাইল ফোন দেখে সেটি ছিনিয়ে নিতে তার পিছু নেয় উপজেলার করিমপুর গ্রামের মো. হানিফ মিয়ার ছেলে মো. শাকিব।

পূজা থেকে গভীর রাতে বাড়ি ফেরার পথে বিকাশকে আটক করে ফোনটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তিনি প্রতিহত করেন। এ সময় তাকে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করা হয় এবং মরদেহ পাশের একটি পুকুরে কচুরিপানায় ফেলে দেয়া হয়।

এদিকে মরদেহ উদ্ধারের পর মুরাদনগর থানার ওসি নাহিদ আহাম্মেদ এবং এসআই মোর্শেদ আলম সঙ্গীয় ফোর্স ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে। ঘটনাস্থলে ঘাতকের ফেলে যাওয়া একটি জুতা এবং ভিকটিমের হাত থেকে ছিনিয়ে নেয়া মোবাইলের সিমকার্ডের সূত্র ধরে পুলিশ ক্লু উদঘাটনে এগিয়ে যায়।

প্রযুক্তির সহায়তা নিয়ে শাকিবকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে বিকাশের মোবাইল ফোন সেটটি ছিনিয়ে নিতেই তাকে ছুরিকাঘাতে হত্যা করে পুকুরে ফেলে দেয়ার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর