ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

চট্টগ্রামে ছাত্রদল নেতার বিরুদ্ধে তরুণীর ধর্ষণ মামলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসিফ চৌধুরী লিমনের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক তরুণী। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-৪ এর বিচারক মো. জামিউল হায়দারের আদালতে মামলাটি দায়ের করেন  করেন তিনি। 
আদালতের বেঞ্চ সহকারী মো. আব্বাস বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ধর্ষণের অভিযোগে আসিফ চৌধুরী লিমন নামে এক ব্যক্তির বিরুদ্ধে  ভুক্তভোগী নিজেই মামলা করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, মামলার বাদী  ওই তরুণীর বাড়ি ফেনী সদরের মাস্টারপাড়া এলাকায়। আসিফ আলী লিমনের সঙ্গে ২০২০ সাল থেকে তার প্রেমের সম্পর্ক। এরমধ্যে লিমন ৩রা সেপ্টেম্বর  মায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে  এই  তরুণীকে  চট্টগ্রামে নিয়ে আসে। এরপর তাকে বায়েজিদ থানাধীন অক্সিজেন নয়াহাট এলাকায় এক রাজনৈতিক বন্ধুর বাসায় নিয়ে এসে ধর্ষণ করে। এতে এই তরুণী অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

এদিকে বিষয়টি সম্পূর্ণ ষড়যন্ত্র বলে দাবি করে অভিযুক্ত ছাত্রদল নেতা আসিফ চৌধুরী লিমন মানবজমিনকে বলেন, আমার বিরুদ্ধে নোংরা ষড়যন্ত্র হচ্ছে। রাজনৈতিকভাবে মোকাবেলা করতে না পেরে নোংরা ষড়যন্ত্রের মাধ্যমে আমাকে হেনস্থা করার চেষ্টা করছে। এই মেয়ের সঙ্গে আমার গত ৪ বছর দেখাই হয়নি।

তিনি বলেন, ওই মেয়ে গত ৯ই মে এরকম একটা অভিযোগ তুলে আমাকে উকিল নোটিশ পাঠিয়েছিল। পরে একটা বিশেষ পক্ষের প্ররোচনায় এটা করেছে বলে ওই মাসের ২৯ তারিখ  সেটা প্রত্যাহার করে নেয়।

এখন  সে  আবার মিথ্যাচার করছে। সে এমন কেন করছে তা আমার বোধগম্য নয়। ইনশাআল্লাহ আমি আদালতে সব অভিযোগ মিথ্যা  প্রমাণ করবো।