ব্রেকিং:
শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি ২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকা ওয়াসার কর্মীদের উৎসাহ বোনাসে হাইকোর্টের নিষেধাজ্ঞা দেশে অপুষ্টিতে ভুগছেন ১ কোটি ৭০ লাখ বিবাহিত নারী জনপ্রিয় হচ্ছে ট্রেতে চারা রোপণ আখাউড়ায় ৫ পলাতক আসামি গ্রেফতার ফেনীতে সাজাপ্রাপ্ত আসামিসহ তিন মাদক ব্যবসায়ী ধরা ডিমের দাম ১ টাকা বেশি নেয়ায় হাজার টাকা জরিমানা ২ হাজার ৫০৪ কোটি টাকা ব্যয়ে ৬ প্রকল্পের অনুমোদন পণ্যের ন্যায্যমূল্য নিশ্চিত করতে কাজ করছে সরকার: বাণিজ্যমন্ত্রী
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণের ঘটনায় গ্রেফতার আরো ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

কুষ্টিয়া থেকে নারায়ণগঞ্জগামী ঈগল এক্সপ্রেসের চলন্ত বাসের নিয়ন্ত্রণ নিয়ে ডাকাতির পর যাত্রীদের জিম্মি করে এক নারী যাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় আরো দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

তাদের নামপরিচয় ও কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা জানানো হয়নি। রিমান্ডে থাকা ঘটনার মূলহোতা রাজা মিয়ার পাওয়া তথ্য অনুযায়ী তাদের গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

শুক্রবার দুপুরে তাদের সম্পর্কে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করবে টাঙ্গাইল জেলা পুলিশ। এ নিয়ে ওই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 

এর আগে ঘটনার মূলহোতা রাজা মিয়াকে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে বৃহস্পতিবার ভোরে গ্রেফতার করেছিল ডিবি পুলিশ। গত মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহনের একটি বাস ৩০-৩৫ জন যাত্রী নিয়ে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসার পথে সেটিতে ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। টানা তিন ঘণ্টা যাত্রীদের ওপর অত্যাচার চালানোর পর টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুরের রক্তিপাড়া জামে মসজিদ এলাকায় রাস্তার পাশের বালির ঢিবিতে পরিবহনটি উল্টে দিয়ে পালিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে বুধবার সকালে মধুপুর থানা পুলিশ তাদের উদ্ধার করে। এ ঘটনায় অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে কুষ্টিয়ায় একটি মামলা করা হয়।

ঘটনাটি চাঞ্চল্যের সৃষ্টি করলে আসামিদের ধরতে অভিযানে নামে পুলিশ। এর মধ্যে মূলহোতা রাজা মিয়াকে বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের জন্য তার ৭ দিনের রিমান্ড চাইলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।