ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

৩৩২

চাঁদপুরে একদিনে ১২ জনের করোনা পজিটিভ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মে ২০২০  

চাঁদপুর জেলায় করোনা পরিস্থিতি ক্রমাবনতির দিকে যাচ্ছে। বলতে গেলে প্রতিদিনই নতুন করে আক্রান্ত হওয়ার খবর আসছে। গতকাল একদিনে ১২ জনের পজিটিভ রিপোর্ট আসে। এটিই হচ্ছে এ পর্যন্ত একদিনে সর্বোচ্চ সংখ্যক পজিটিভ রিপোর্ট। যদিও শুক্রবার কোনো রিপোর্ট আসে নি। গতকাল চাঁদপুর জেলায় ১৫০ জনের করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট আসে। এটিও ছিলো এ পর্যন্ত একদিনে সর্বোচ্চ সংখ্যক রিপোর্ট প্রাপ্তি। এই ১৫০ জনের মধ্যে পজিটিভ আসে ১২ জনের। অর্থাৎ এঁরা করোনা ভাইরাসে আক্রান্ত। বাদবাকি ১৩৮ জনের রিপোর্ট নেগেটিভ আসে। আক্রান্ত ১২ জনের মধ্যে পুলিশ ৫ জন, ১ জন ইউপি সচিব এবং চাঁদপুর শহরের দুটি ডায়াগনস্টিক সেন্টারের দুজন স্টাফ রয়েছেন।

গতকাল শনিবার চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ে আইইডিসিআর থেকে তিন দফা রিপোর্ট আসে। এই তিন দফায় মোট ১৫০ জনের রিপোর্ট আসে। এই সংখ্যার মধ্যে ১২ জনের রিপোর্ট পজিটিভ। ১২ জনের মধ্যে সদর উপজেলায় ৮ জন, মতলব উত্তরে ২ জন এবং শাহরাস্তিতে ২ জন। আজকের ৮জনসহ সদর উপজেলায় মোট আক্রান্ত রোগী হচ্ছে ২৫ জন। এতো সংখ্যক রোগী অন্য কোনো উপজেলায় নেই।

গতকাল নতুন করে আক্রান্ত ১২ জনের মধ্যে পাঁচজন হচ্ছেন পুলিশ সদস্য। এঁরা সবাই সদর মডেল থানার। পাঁচ জনের মধ্যে চারজন এসআই এবং একজন কনস্টেবল। গতকালকের সংখ্যাসহ এ পর্যন্ত চাঁদপুর জেলায় মোট ৮ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে বৃহস্পতিবারের রিপোর্টে তিন পুলিশ আক্রান্ত হওয়ার রিপোর্ট আসে। সে তিনজনও সদর মডেল থানার। ওই তিনজনের মধ্যে একজন এসআই এবং দুইজন কনস্টেবল। গতকালের সংখ্যার সাথে মিলালে হয় ৫জন এসআই ও তিনজন কনস্টেবল। এছাড়া মতলব উত্তর উপজেলার এক ইউপি সচিব আক্রান্তের মধ্যে আছেন। আক্রান্তের মধ্যে চাঁদপুর শহরের দুটি ডায়াগনস্টিক সেন্টারের দুজন স্টাফও রয়েছেন।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর