ব্রেকিং:
১৪ দিন পর ঢাকায় ফেরার অনুরোধ স্বাস্থ্য অধিদফতরের রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

চাঁদপুরে এক বছর ধরে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ মে ২০২১  

চাঁদপুরে শহরে এক বছর ধরে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক তরুণের বিরুদ্ধে।পুলিশ তার মাকে গ্রেপ্তারর করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে বলে জেলার পুলিশ সুপার মো. মিলন মাহমুদ জানান।

আটক নারী চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ২-এর কর্মচারী আব্দুল মাজেদের স্ত্রী।

আব্দুল মাজেদ, শাহনাজ বেগম ও ছেলে আমজাদ মাহমুদ নিলয়ের (২১) বিরুদ্ধে মামলা করেছেন গৃহকর্মী তরুণী।

চাঁদপুর শহরের ওয়্যারলেস এলাকার সিরাজ বরকন্দাজের বাড়িতে ভাড়া বাসায় থাকে ওই পরিবার।

মামলায় অভিযোগ করা হয়েছে, ওই বাসায় চার বছর ধরে কাজ করেন গৃহকর্মী তরুণী। মাজেদ ও শাহনাজ কর্মস্থলে চলে গেলে ছেলে নিলয় গৃহকর্মীকে একা পেয়ে এক বছর ধরে ধর্ষণ করেছেন। এ বিষয়ে মাজে-শাহনাজ কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো শারীরিক ও মানসিক নির্যাতনসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়েছেন তরুণী গৃহকর্মীকে। নির্যাতন সহ্য করতে না পেরে গত ৩০ এপ্রিল গৃহকর্মী সড়কে আত্মহত্যার চেষ্টা করেন। আশপাশের লোকজন তাকে রক্ষা করেন।

পুলিশ সুপার বলেন, বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে পুলিশ যায়। পুলিশ যাওয়ার আগেই নিলয় ও তার বাবা মাজেদ পালিয়ে যান। তবে তার মাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

“আশা করি খুব দ্রুত অন্যদের গ্রেপ্তার করতে সক্ষম হব।”

তিনি বলেন, “বাড়ির আশপাশের লোকজন আমাদের জানিয়েছে মেয়েটিকে মাঝেমধ্যেই মারধর করা হত। বিষয়টি বাড়ির মালিককেও বিভিন্ন সময় জানানো হয়।”

পুলিশ সুপার বলেন, তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়েছে। প্রতিবেদন পেলে সবকিছু পরিষ্কার হয়ে যাবে।

সদর থানার ওসি আব্দুর রশিদ জানান, তিনজনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। শনিবার চাঁদপুর সদর হাসপাতালে তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়েছে। বাসায় অভিযান চালিয়ে পুলিশ শাহনাজ বেগমকে আটক করেছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।